ফটোগ্যালারি

ফটোগ্যালারি নুসরাত জাহানের

নিউজ ডেস্কঃ মডেল, অভিনেত্রী, সাংসদ। এই তিনটি শব্দই ব্যবহার করা যেতে পারে নুসরাত জাহান রুহির খেত্রে। কারন প্রথম জীবনে অর্থাৎ ক্যারিয়ার শুরু দিকে তিনি প্রথমে মডেলিং ই করতেন।

এখন একটা ট্র্যাডিশান হয়ে গেছে যে ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে রাজনৈতিক যোগ। অর্থাৎ সিনেমা করে নাম কামিয়ে রাজনীতিতে নামাটা এখন প্রায়শয় দেখা যায়। কিছু বছর আগে সিনেমা ইন্ডাস্ট্রির সাথে যোগাযোগ প্রায় শেষের দিকে এলে তখন সক্রিয় রাজনীতিতে নামার চেষ্টা করলেও এখন কিছুটা আলাদা। এখন ক্যারিয়ারের একদম উচ্চ দিগন্তে থাকেল তবেই সক্রিয় রাজনীতিতে নামেন অভিনেতা, অভিনেত্রীরা। ব্যাতিক্রম নন নুসরাতও।

আওয়ার লেডি ক্যুইন অফ দ্য মিশান থেকে স্কুলিং করার পর ভবানিপুর কলেজ এ ভর্তি হন নুসরাত। তিনি অল্প বয়েস থেকেই মডেলিং করতেন। ২০১০ সালে ফেয়ার ওয়ান মিস কলকাতা নির্বাচিত হন। এরপর ২০১০ এসকে মুভিস প্রোডাকশনের ব্যানারে জিতের বিপরীতে শত্রু ছবি দিয়ে টলি ইন্ডাস্ট্রিতে নাম লেখান তিনি। এরপর “খোকা ৪২০” “খিলাড়ি” “যোদ্ধা” “জামাই ৪২০” “জুলফিকার” এর মতো ছবিতে অভিনয় করেছেন।

২০১৮ সাল থেকে নিখিল জেইনকে ডেট করছেন তিনি। ২০১৯ সালে টার্কিতে নিজেদের বিবাহ পর্ব সারেন নুসরাত। নিজের ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে নিজের প্রফেশনাল ক্যারিয়ারের ছবি সবসময়ই শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Make ur Sunday shine..!!

A post shared by Nusrat (@nusratchirps) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *