লাইফস্টাইল

চুল পড়ার সমস্যা মেটাতে কাস্টার ওয়েলের ব্যবহার

নিউজ ডেস্কঃ চুল পড়ার সমস্যা এমন নতুন কোনো কথা নয়। কারণ এই সমস্যার সম্মুখীন সবাইকেই হতে হয়। তাই এই সমস্যা সমাধানের জন্য আমরা নানা রকমের জিনিস ব্যবহার করে থাকি আমাদের চুলে। কিন্তু তাতেও যে আমরা খুব ভাল ফল পায় তা হয় না সাধারণত। তাই কি মাখলে আমাদের চুলের পক্ষে ভালোবেসেই নিয়ে আমরা সবাই চিন্তিত থাকি। তাই এবারে কিন্তু অবসান ঘটিয়ে ব্যবহার করুন কাস্টার অয়েল জামাতের চুলের পক্ষে খুবই ভালো। তবে তেলের সঙ্গে কিছু উপকরণ মিশিয়ে ব্যবহার করুনএতে আপনার চুল মজবুত ও সতেজ হয়ে উঠবে। এছাড়াও চুলের নানা সমস্যা দূর করতে সাহায্য করবে। তাহলে এবার জেনে নিন যে কিভাবে এই তেল ব্যবহার করবেন।

চুল পড়ার সমস্যা নিয়ে সবাই চিন্তিত থাকে। তাই এই চুল পড়ার সমস্যা থেকে মুক্তি পেতে চাইলে ব্যবহার করুন কাস্টার ওয়েল। এই তেল চুল পড়ার সমস্যা প্রতিরোধ করে চুলকে মজবুত করতে বিশেষভাবে সাহায্য করে।

লম্বা চুল প্রত্যেক মেয়েই পছন্দ করে। কিন্তু চুলের নানা রকম সমস্যার জন্য অনেকের চুল বড় করতে পারেন না। তাই  যারা লম্বা চুল করতে চান তারা কাস্টার অয়েল এর সঙ্গে অল্প একটু সরষের তেল মিশিয়ে ব্যবহার করুনএতে আপনার চুল লম্বা হবে।

চুলের সমস্যা গুলোর মধ্যে একটি হলো খুশকির সমস্যা। তাই এই সমস্যা থেকে মুক্তি পেতে হলে কাস্টার ওয়েলের সাথে একটু মেথি মিশিয়ে ব্যবহার করুন।

চুলকে উজ্জ্বল করতে চাইলে কাস্টার অয়েল একটু গরম করে মাথায় মাখবেন।

সিল্কি চুল সবাই পছন্দ করে। তাই যদি খুব সিল্কি চুল পেতে চান তাহলে কাস্টার অয়েল এর সাথে একটু অ্যালোভেরা জেল মিশিয়ে সারারাত মাথায় রেখে শুয়ে পরুন। পরের দিন সকালে উঠে শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *