অফবিট

দাম্পত্য জীবনে কলহ কোনদিন মেট্টে যে তিন রাশির জাতক, জাতিকাদের

নিউজ ডেস্ক   –  অনেকেই মনে করেন যাদের অর্থ রয়েছে তাদের কোন সমস্যা নেই। অর্থ সব সমস্যার সমাধান করে দিতে যথেষ্ট। কিন্তু জ্যোতিষশাস্ত্র বলছে অন্য কথা। তিনটি রাশির জাতক-জাতিকারা রয়েছে যাদের প্রচুর অর্থ থাকলেও প্রতিনিয়ত লেগে রয়েছে সমস্যা। বিশেষ করে দাম্পত্য জীবনে কলহ মিটছে না। তবে আরেকদিক থেকে ভাবতে গেলেও দুঃখ ও সুখ জীবনের অবিচ্ছেদ্য অংশ। কারণ দুঃখ আর সুখ ছাড়া জীবনটা অসম্পূর্ণ।  কিন্তু কেন শুধু মাত্র তিন রাশির ক্ষেত্রে দেখা যায় সমস্যা। তার উত্তরও দিয়েছে জ্যোতিষ শাস্ত্র —- 

১) মেষ রাশি  — এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রম হয়। নিজেদের মনোভাব বজায় রেখে যে কোন কঠিন কাজ করে দিতে সমর্থ হন। অর্থাৎ এদের কর্মজীবন হোক কিংবা শিক্ষা কেন্দ্র সরকারের সফলতা অর্জন করেন। কিন্তু এদের দাম্পত্য জীবনে দেখা যায় গুরুতর সমস্যা। কারণ এই রাশির জাতক-জাতিকারা নিজের সঙ্গীর উপর আধিপত্য ফলানোর চেষ্টা করে।  এরা চায় তাদের কথামত সামনের জন কাজ করুক।  সেই কারণে বিষয়টা সঙ্গীর ক্ষেত্রে যথেষ্ট  অপ্রীতিকর হয়ে ওঠে। টাইম জীবনসঙ্গী খুঁজতে খুব সময় লাগিয়ে দিন।  

২) সিংহ রাশি  —   এই রাশির জাতক-জাতিকাদের অর্থ জীবন খুব ভালো হয়। তবে এরা পরিশ্রমই হওয়ার পাশাপাশি সামাজিক মনোভাবের হয়। তাই এরা নিজেকে জীবনসঙ্গীকে বেশি সময় দিতে পারে না আর এই অভ্যাসের কারণে মনঃক্ষুন্ন হয় সঙ্গীর। এরা কিছুটা জেদী প্রকৃতির হয় কারো কথা শোনে না অন্যের উপর সর্বদা নিজের কৃতিত্ব ফলাতে চায়।  তাই প্রেমের জীবন হোক কিংবা দাম্পত্য সর্বদাই কলহ লেগে থাকে। 

৩) কন্যা রাশি  — এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা ভালো থাকলেও এরা নিজেদের দাম্পত্য জীবনে অন্য কোন ব্যক্তিকে প্রবেশ করাতে চায় না।  যার কারণেই এটা কিছুটা সন্দেহ মনোভাবের হয়। এছাড়াও অনেক সময় তারা নিজেদের ভুল ত্রুটি মেনে নিতে চান না তাই সর্বদাই প্রেমের জীবন কিংবা দাম্পত্য জীবনে অশান্তি লেগে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *