অফবিট

বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়  জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী জানালেন বারুইপুর পূর্ব মন্ডল ৪-এ প্রচারে বেরিয়ে ।

 ইতিমধ্যে সম্পূর্ণ হয়ে গিয়েছে ২০২৪ লোকসভা ভোটের প্রথম চার দফা ভোট । আর বাকি রয়েছে তিন দফা ভোট।ভোটের শেষ দিন অর্থাৎ  ১ জুন সম্পূর্ণ হবে যাদবপুর কেন্দ্রের ভোট। এইবার সকলের নজর পশ্চিমবঙ্গের যাদবপুর কেন্দ্রটির দিকে। যাদবপুরে বিজেপি প্রার্থী হিসাবে ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের নাম নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি নেমে পড়েছিলেন ভোট ময়দানে প্রথমদিন থেকেই  ।   

এরপর থেকে তিনি তার দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে  চষে বেড়াচ্ছেন পুরো লোকসভা অঞ্চল। জনসংযোগ, পথসভা, মিটিং মিছিল করেই চলেছে।  অভাবনীয় সাড়া পাচ্ছেন জনসাধারনের কাছ থেকে। যার ফলে তিনি যথেষ্ট আশাবাদী জয়ের ব্যাপারেও এমনটিই জানান। 

প্রতিদিনের কর্মসূচির ন্যায় আজও যাদবপুর লোকসভা কেন্দ্রের অগ্রগতির স্বার্থে, মানুষের অধিকার রক্ষার স্বার্থে, ন্যায় প্রতিষ্ঠার লক্ষ্যে শ্রী নরেন্দ্র মোদী মহাশয় কে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানিয়ে যাদবপুর লোকসভা কেন্দ্রের বারুইপুর পূর্ব মন্ডল ৪ এ জনসংযোগ যাত্রায় অসংখ্য কর্মী সমর্থকদের সঙ্গে অংশগ্রহন করেছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায় মহাশয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *