অফবিট

মকর, সিংহের মতো যে রাশি গুলির জাতক জাতিকাদের মধ্যে ৯০ শতাংশ মিল রয়েছে

নিউজ ডেস্কঃ – কোন মানুষ কার জন্য পারফেক্ট এটা বলা সম্ভব না কারো পক্ষেই। তবে বেশ কিছু মানুষের মধ্যে দেখা যায় একে অপরের পছন্দ-অপছন্দের সিংহভাগ মিলে যায়। এবার তার উত্তর দিল জ্যোতিষ বিজ্ঞান।  যে সকল জাতক জাতিকাদের প্রায় ৯০ শতাংশ  মিল রয়েছে এবং যাদের জুড়ি মেলা ভার তাদের খোঁজ নিল জ্যোতিষ শাস্ত্র।

১) বৃষ রাশি  – এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে সৃজনমূলক ভাবনা-চিন্তা লক্ষ্য করা যায়। এরা নিজেদের কোন শিল্প সত্তা মনোভাবকে প্রকাশ করতে কিংবা নিয়ে গুরুত্বপূর্ণ কাজ করতে রাতের বেলায় বেশি সুবিধা মনে হয়। সুতরাং এরা রাত জেগে কাজ করে থাকে। যার কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের অনেক ক্ষেত্রে রাতের লেবার বলা হয়।  

২) সিংহ রাশি – এই রাশির ব্যক্তিরা  বন্ধুত্ব প্রবন মনোভাবের হয়ে থাকে।  যার কারণে এদের সামাজিক বৃত্ত অনেক বড়। এরা সারারাত জেগে বন্ধুদের সঙ্গে গল্প করতে পারে। 

৩) বৃশ্চিক রাশি – এরা একটু চাপা মনোভাবের হয়ে থাকে। বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা অত্যন্ত সহজ সময় হয়ে থাকেন এবং বুঝে কথা বলেন।  তবে এরা নিজের গোপন কথা সহজে কাউকে বলতে চায় না।  

৪) মকর রাশি – এরা রাত জেগে নিশাচর প্রাণীর মতন কাজ করে থাকে এবং পছন্দ করেন। যদি কোন অফিশিয়াল না ঘরের কাজের আগে করত হয় তাহলে তারা সহাস্যমুখ এসে কাজ করবে।

৫) কুম্ভ রাশি –   রাত জেগে কাজ করতে পছন্দ করে এবং বিভিন্ন ধরনের সামাজিক চিন্তাভাবনা রাতেই মাথায় আসেনা।  এছাড়াও এটা মানুষের ভিড় থেকে দূরে থাকতে পছন্দ করেন যার কারণে এরা একা রাতে বসে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *