অফবিট

যে ৪ রাশির মানুষ খুব জেদি হয়ে থাকে?

নিউজ ডেস্ক   –    এটাও বাস্তব যে কিছুটা রাশির ফলাফল মানুষের জীবন নির্ভর করে। তবে রাশি ভালো হলেই যে মানুষ উন্নতি করবে এমন কোন কথা নেই। কারণ কোন ব্যক্তি নিজের থেকে পরিশ্রম না করলে কোনোদিনই উন্নতির শিখরে পৌঁছাতে পারবে না। ঠিক সেইভাবেই আমরা আমাদের চারিপাশে এমন কিছু ব্যক্তিকে লক্ষ্য করতে পারি যারা প্রচন্ড জেরি। অন্যের কথা এক প্রকার শুনবো না বলেই মনস্থির করে রয়েছেন।   সেক্ষেত্রে কিছু আদায় হতে পারে রাশি। তবে সকল ব্যক্তিদের ক্ষেত্রে নয় মাত্র চারটি মাত্র রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে এরকম ব্যবহার পরিলক্ষিত হয়। 

১) সিংহ রাশি — এই রাশির অধিপতি হচ্ছে সূর্য। অর্থাৎ যিনি গ্রহের রাজা।  সূর্য দেবতার আধিপত্য থাকায় এই রাশির জাতক-জাতিকারা মনের দিক থেকে খুব ভালো হয় এবং সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করে। কিন্তু কেউ যদি তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করে তবে তা মোটেও পছন্দ করেন না। যার কারণে পরিস্থিতি এতটাই দূরে যে তারা খুব জেদী হয়ে যায় এবং প্রতিটি পরিস্থিতিতে নিজের মনের মত করে চলতে চায়। যত বেশি বাধা দেওয়া হয় এদের এরা  একগুঁয়ে হয়ে দাঁড়ায়। সেই ক্ষেত্রে পরিস্থিতি হাতের বাইরে চলে গেলে তাদের কথা শুনতে বাধ্য হয় সকলে।  

২)  তুলা রাশি — এই রাশির অধিপতি শুক্র অর্থাৎ বায়ুর উপাদান। সুতরাং এই রাশির জাতক-জাতিকারা মনের দিক থেকে ভালো হয় এবং সকলের জন্য ভালো চিন্তা ভাবনা করে। এমনকি তারা নিজেদের প্রশংসা শুনতে পছন্দ করেন।  তবেই কোন ব্যক্তি যদি এদের কথা না শোনে তাহলে এরা দ্রুত এগিয়ে গিয়ে তর্ক শুরু করে এবং নিজেদের ইচ্ছা পূরণ করতে সবকিছু পর্যন্ত যেতে পারে।  

৩) কন্যা রাশি  — এই রাশির অধিপতি বুধ যেটি পৃথিবীর উপাদানের রাশি। এই রাশির ব্যক্তিরা মূর্তিতে খুব ভালো হয় কিন্তু খুব সহজে অন্যের প্রশংসা শুনতে পারে না।  সেই ক্ষেত্রে তাদের খারাপ অভ্যাস আছে কেউ তাদের কথা না শুনলেই সহজে রেগে যায় এবং মনে মনে রাগ করতে থাকে। 

৪) বৃশ্চিক রাশি — এই রাশির অধিপতি মঙ্গল যা জল উপাদানের  চিহ্ন। এসকল জাতক-জাতিকারা বেশিরভাগ কূটনৈতিক প্রকৃতির হয়। এরা একা থাকতে পছন্দ করে তাই ভিড় এড়িয়ে চলে। তবে নিজেদের পছন্দের মানুষ সঙ্গে থাকতে পারে।  তবে তাদের প্রকৃতি অনেক কঠোর। যেমন নিজেদের কিছু স্বপ্ন পূরণ না হলে বা কোন কাজ আটকে গেলে তারা তাদের জেদ  পূরণ করতে যে কোন পর্যায়ে পৌঁছাতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *