অফবিট

নতুন বছরে কালসর্প যোগ রয়েছে যে রাশির জাতক-জাতিকাদের

নিউজ ডেস্ক  –  নতুন বছরের নতুন শুরুর সঙ্গে সঙ্গে রয়েছে বেশকিছু বিপদের ঝুঁকিও। কারণ অনুযায়ী বলা হচ্ছে নতুন বছরে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের রয়েছে কালসর্প যোগ। যদিও এই বিপদ এড়ানোর সদুত্তর দিয়েছে জ্যোতিষ বিজ্ঞান।  কোন বছরে গ্রহ ও নক্ষত্রের ভিত্তিতে দিয়ে রাশিফল এর উপর রয়েছে সে রাশির উপর থাকবে ভারি প্রভাব।  

জ্যোতিষী বেদশ্বপতি  আচার্য আলোকের মতে নতুন বছরে কালসর্প যোগ থাকতে পারে চারটি রাশির জাতক-জাতিকাদের উপর।  তবে নতুন বছরের তিন মাস খুব সতর্ক থাকলে এই বিপদ এড়ানো সম্ভব হবে।  এছাড়াও যেসকল রাশির জাতক-জাতিকাদের উপর বিপদ রয়েছে তাদের মায়েদের স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। এছাড়াও চুরি বা প্রতারিত হওয়ার সম্ভাবনা বাড়তে পারে। তাই এই সকল দিক থেকে খুব সতর্ক থাকা একান্ত আবশ্যক। 

১) কন্যা রাশি — এই রাশির জাতক জাতিকাদের জন্য আংশিক বিষ যোগ রয়েছে। অত্যন্ত বাইরের জিনিস খাওয়া এই সময় এড়িয়ে চলতে হবে। শারীরিক ভাবে অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে নেশাজাতীয় দ্রব্য ত্যাগ করতে হবে। বাইরে খাদ্য ও পানীয় থেকে দূরে থাকতে হবে ২৪শে এপ্রিল পর্যন্ত। এসকল সতর্কতা মানলেই বিপদ এড়ানো সম্ভব হবে। 

২)  বৃশ্চিক রাশি — এই রাশির জাতক-জাতিকারা এই সময় মানসিক আঘাত পেতে পারেন। তাই অন্যের চিন্তা নিজের উপর প্রভাব ফেলে দেবেন না না হলে বিষন্নতা গ্রাস করতে পারে।  প্রয়োজন হলে নিজের বিষয়ে নিজেকে খুশি রাখতে বেশি চেষ্টা করুন।  ২৪শে এপ্রিল পর্যন্ত সতর্ক থাকতে হবে।  

৩) মীন রাশি — এই সময় এমন কিছু ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে যার মর্মান্তিক অভিজ্ঞতা হতে পারে। ও সম্পর্কে বিচ্ছিন্নতার প্রবণতা রয়েছে।  এই সময়টা যেমন মানসিক চাপ আনবে ঠিক এরকমই অধৈর্য হয়ে উঠবেন আপনি কিন্তু ধৈর্য রাখতে হবে।  তবে এই বিপদজনক শিব পঞ্চাক্ষর উৎসের নিয়মিত পাঠ করতে হবে।  এছাড়াও লবঙ্গ, কর্পূর , ঘি, লাল চন্দন ,ধূপের ধোঁয়া সারা ঘরে ছড়িয়ে দিলে সরল পথে এগোতে পারবে জীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *