বিশ্বকাপে কোহলির উপর বিরাট আস্থা রোহিতের

স্পোর্টস ডেস্কঃ ২০১১ সালে ভারত দ্বিতীয়বার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল ঘরের মাঠে। সেবার রোহিত শর্মা কোথায় ছিলেন তার উত্তর পাওয়া বেশ কঠিন। এরপর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে হওয়া বিশ্বকাপে রোহিত খেললেও ভারত চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পায়নি। তাই এবার ইংল্যান্ডে বিশ্বকাপে খেলতে নামতে মরীয়া রোহিত শর্মা। আর পাখির চোখ বিশ্বকাপ জয়।

এক সাক্ষাৎকারে রোহিত জানান ” এবার ভালো কিছু করার জন্য মুখীয়ে রয়েছি। আই পি এলে মুম্বাইকে জয় এনে দেওয়ার পর এবার আমার লক্ষ্য বিশ্বকাপে ভারতকে চ্যাম্পিয়ন করা। পাশাপাশি ভারতীয় দল সম্পর্কে বেশ আশাবাদী মুম্বাই অধিনায়ক”। তিনি বলেন ” দলে আমার পসিশনের গুরুত্ব ভালো করেই জানি। একদিনের ফরম্যাটে ওপেনাররা বড় রান না করতে পারলে পরবর্তী ব্যাটসম্যানরা চাপে পরে যায়। তাই আমার লক্ষ্য তাড়াহুড়ো না করে ধৈর্য ধরে দলের ইনিংসকে টেনে নিয়ে যেতে হবে”।

বিরাট কোহলির প্রসঙ্গে অতীতে বিরূপ মন্তব্য করলেও বিশ্বকাপে ভারত অধিনায়কের উপর বিরাট আস্থা রোহিতের। তিনি বলেন ” কোহলি একজন দুর্দান্ত ক্রিকেটার, এবং দারুন অধিনায়ক, অধিনায়ক হিসাবে কোহলি কতটা সফল তা সবারই জানা আশা করি কোহলির অধিনায়কত্বে ভারত এবার চ্যাম্পিয়ন হবে”। ধোনি, কোহলির পাশাপাশি ভারতকে চ্যাম্পিয়ন করতে রোহিতের বাজি বোলার জাস্প্রিত বুমরাহ। মুম্বাই ক্রিকেটারটি বলেন ” আই পি এলে দুরন্ত ফর্মে ছিল বুমরাহ। বিশ্বকাপের আগেও নেটে বুমরাহর বল খেলতে বেশ সমস্যা হচ্ছে। গতির সঙ্গে বুমরাহর বলে রয়েছে বৈচিত্র্য। সব মিলিয়ে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার জন্য ভারত প্রস্তুত”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *