ইস্টবেঙ্গল-চার্চিল ম্যাচে প্লাজা আশা-আশঙ্কা

স্পোর্টস ডেস্কঃ একরাশ অভিমান নিয়ে গত মরুশুমে ইস্টবেঙ্গল ছেড়েছিলেন উইলিস প্লাজা। ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর এই স্ট্রাইকার সেকথা ভোলেননি। নিজেকে প্রমান করতে লালহলুদ ছেড়ে নাম লিখিয়েছেন চার্চিল ব্রাদার্সে। আর চার্চিলের জার্সি গায়ে খেলতে নেমেই একের পর এক গোল করে চলেছেন তিনি। মোহনবাগানের বিরুদ্ধে যুবভারতীতে দুটি গোল করার পর গোয়ার মাটিতে ইস্টবেঙ্গলের বিরুদ্ধেও গোল করার কৃতিত্ব রয়েছে প্লাজার। আপাতত ১৭ ম্যাচে ১৭ টি গোল করে আইলিগে সর্বচ্চ গোলদাতার দৌড়ে সবার আগে রয়েছেন ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর এই স্ট্রাইকারটি।

শেষ ম্যাচে মোহনবাগানের বিরুদ্ধে জিততে না পারলেও রবিবার ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গোল করে চার্চিলকে জেতাতে চান প্লাজা। পুরনো দলের বিরুদ্ধে প্লাজা গোল পাবেন কিনা! তা অবশ্য সময়ই বলবে। তবে চার্চিলের মতো প্লাজার কাছেও ইস্টবেঙ্গল ম্যাচটি হল মরণ-বাঁচন লড়াই। কারন লিগ খেতাব দৌড়ে টিকে থাকতে হলে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে চার্চিলকে জিততেই হবে।

গোলদাতার দৌড়ে আরও এগিয়ে যেতে হলে প্লাজাকে গোল করতেই হবে। কারন ১৬ ম্যাচে চেন্নাই এফ সির পেদ্রো মাঞ্জি চারটি হ্যাট্রিক সহ ১৬ টি গোল করে দ্বিতীয় স্থানে রয়েছেন। একটা কথা বলা যায় প্লাজা রবিবারের যুবভারতীর লড়াইয়ে চার্চিলের কাছে যদি স্বস্তি হন তবে ইস্টবেঙ্গলের কাছে আতঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *