চতুর্থ মাসিক স্ক্রিনিং সম্পূর্ণ করল হোয়াইট ইউনিকর্ন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল

সুমিত, কলকাতাঃ চতুর্থ মাসিক স্ক্রিনিং সম্পূর্ণ করল হোয়াইট ইউনিকর্ন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। ১৫ নভেম্বর রোটারি সদনে অনুষ্ঠিত হল হোয়াইট ইউনিকর্ন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের চতুর্থ মাসিক স্ক্রিনিং। চতুর্থ মাসের সাবমিসান চোখ কাড়ল সিনে মহলে। কারন চতুর্থ মাসে প্রায় ৫০টি ছবির সাবমিশান পেয়েছিল হোয়াইট ইউনিকর্ন। তাঁর মধ্যে ১৫ টি ছবিকে উইনার ঘোষণা করেছে হোয়াইট ইউনিকর্ন কতৃপক্ষ। এবং এর মধ্যে ৯ টি ছবি প্রদর্শিত হয় রোটারি সদনে।

অ্যামেরিকান পরিচালক দিলিপ খত্রি

ছবি দেখতে উপস্থিত ছিলেন প্রচুর দর্শকের পাশাপাশি একাধিক দেশ বিদেশের পরিচালক এবং ছবি বিশেষজ্ঞরা। অ্যামেরিকান পরিচালক দিলিপ খত্রি জানান যে ” নিজের দেশের মাটিতে নিজের ছবি দেখতে আসা এক অন্য পাওনা”। হোয়াইট ইউনিকর্নের এই স্ক্রিনিং নিয়ে বেশ উচ্ছ্বসিত বলিউডের একাধিক পরিচালক সহ সিনে প্রেমিরা। ভারতবর্ষ ছাড়াও আর্জেন্টিনা, ক্যানাডা, পোর্টুগাল, জার্মানি, অ্যামেরিকার মতো দেশের অ্যাওয়ার্ড উইনিং ছবি প্রদর্শিত হয় এই দিনে।

হোয়াইট ইউনিকর্নের অন্যতম জুরি মেম্বার সন্দীপ প্রতিহার জানান যে “তৃতীয় মাসের স্ক্রিনিং এ ভারতবর্ষ থেকে ৫ টি ছবির সাবমিশান পেলেও চতুর্থ মাসের স্ক্রিনিং এ আমরা ৭ টির উপর সাবমিশান পেয়েছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *