নেইমারকে নিয়ে জল ঘোলা হচ্ছে আন্তর্জাতিক ফুটবলে। কোন দলে শেষ মুহূর্তে দেখাযাবে এই তারকা প্লেয়ারকে?

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনা নাকি রিয়াল মাদ্রিদ? নাকি সেই প্যারিসের জার্সি গায়েই! কারন একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম এমনটাই জানাচ্ছেন। তবে ইতিমধ্যেই এটাও ঠিক যে তিনি অর্ধেক বেতনে হলেও বার্সেলোনাতেই ফিরতে চাইছেন নেইমার। কারন প্যারিসে ভীষণ বনিবনার অভাব।

আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী কৌতিনহো এর বর্তমান ভ্যালু ১০০ মিলিয়ন ইউরো, অপরদিকে নেইমারের ১৫০ মিলিয়ন। ফলে নেইমারকে নিতে বার্সেলোনা যদি কৌতিনহোকে ছাড়ে সেক্ষেত্রে তাঁকে আরও ৫০ মিলিয়ন ইউরো অতিরিক্ত খরচ করতে হবে।

অপরদিকে নেইমারকে নিতে বার্সেলোনা কৌতিনহো এবং দেম্বলেকে ছারতে পারে। সেক্ষেত্রে খরচের পথে হয়ত হাটতে হবেনা বার্সাকে। কিন্তু সাম্প্রতিক খবর অনুযায়ী দেম্বলেকে ছারতে চাইছেনা বার্সেলোনা। এবং আরও এক সংবাদমাধ্যমের খবর যে বার্সার সাথে নাকি এখনও পি এস জি কতৃপক্ষের সেভাবে কোনও কথাবার্তাই হয়নি।

তবে পি এস জি এই মুহূর্তে এইভাবে নেইমারকে ছারতে রাজিনয়। কারন তারা প্রায় ২২২ মিলিয়ন ইউরো খরচ করেছিল নেইমারকে কিনতে। ফলে নেইমারকে বিক্রি করে তারা ভালো অর্থ উপার্জন করতে চাইছে। ফলে রিয়াল মাদ্রিদের মতো দলে নেইমারকে দেখা যেতে পারে বলে মত একাধিক আন্তর্জাতিক ফুটবল বিশেষজ্ঞের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *