শুরু হল রাজ্য ব্যাডমিন্টন প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্কঃ শিয়ালদহের পি.এল রায় ইন্ডোর স্টেডিয়ামে শুরু হলো ৮২তম  রাজ্য সিনিয়র ব্যাডমিন্টন প্রতিযোগিতা। রাজ‍্য ব্যাডমিন্টন সংস্থার উদ্যোগে আয়োজিত পাঁচ দিন ব্যাপী হতে চলা এই প্রতিযোগিতায় পাঁচটি ইভেন্টে ১৫০  জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

এদিন পুরুষ ও মহিলা সিঙ্গলস বিভাগের প্রথম রাউন্ডের মোট ২৪ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরুষ সিঙ্গলসের উদ্বোধনী ম্যাচে জয় পায় মধ্য কলকাতার তৌসিফ আলি সাহা, তৌসিফ ১৫-৪,১৩-১৫,১৫-১২ ফলে পরাজিত করে হাওড়ার এস দেবনাথ কে। মধ্য কলকাতার অনশুল জৈন দীর্ঘ লড়াইয়ের পর ১৫-১১,১০-১৫,১৫-৯ ফলে পরাজিত করে পশ্চিম বর্ধমান জেলার অণব পাল চৌধুরী কে‌। দাজিলিং জেলার রিত্বিক দে সহজ জয় পায় সুকান্ত বরাই এর বিপরীতে।  দিনের সহজতম জয় পায় অনুভব দাস, অনুভব ১৫-৪,১৫-৫ ফলে পরাজিত করে মঙ্গল দাসকে।

এছাড়াও উত্তর দিনাজপুর জেলার অমিত পোদ্দার পরাজিত করে যুধাজীৎ দাস কে ১৬-১৪,১৫-১২ ফলে। মহিলা বিভাগে নিশা ব্যানার্জী পরাজিত করে উত্তর দিনাজপুর জেলার সুদেষ্ণা সাহা কে, ম্যাচের ফল নিশার পক্ষে ২১-১৯,২১-৬। এছাড়াও মহিলা বিভাগে দ্বিতীয় রাউন্ডে পর্দাপন করল পৃথা দাস,অমৃতা রায়,পার্থনা সেনগুপ্ত,রিষিকা শর্মা। প্রতিযোগিতায় খেলতে দেখা যাবে  আন্তজাতিক স্তরের খেলোয়াড় অরিন্তপ দাশগুপ্ত,অরূপ বৈদ্য,উৎসবা পালিত কে। ফাইনাল অনুষ্ঠিত হবে  শনিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *