সই করিয়ে ছুটি দেওয়া হল নুসরাতকে। কিন্তু কেন?

নিউজ ডেস্কঃ ডিসচার্জ এগেন্সট মেডিক্যাল অ্যাডভাইসে সই করিয়ে ছুটি দেওয়া হল নুসরাতকে। এমনটাই জানা গিয়েছে সুত্র মারফৎ। সোমবার সন্ধ্যেবেলাই তাঁকে সই করিয়ে ছেরে দেওয়া হয় হাসপাতাল থেকে।

নিখিলের জন্মদিনের পার্টিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান। তিনি দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টের সম্যসায় ভুগছিলেন। রবিবার রাতেই শ্বাসকষ্টে জন্য তাঁকে ই এস বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার সকালে থেকে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানা যায়। তবে চিকিৎসকেরা জানাচ্ছেন যে কোনও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার জন্য শ্বাসকষ্ট শুরু হয় অভিনেত্রীর। শারীরিক অবস্থা আগের থেকে উন্নত হলেও এখনও তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা যায়।

অভিনেত্রীর অসুস্থতা খবর জানতেই উদ্বিগ্ন হয়ে উঠেন তার পরিবারসহ তৃণমূলের নেতা মন্ত্রী ও তার ঘনিষ্ঠ মানুষেরা। সূত্রের খবর অভিনেত্রীর অসুস্থতা খবর পেয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে খোঁজ নেন। অভিনেত্রীর দ্রুত সুস্থের জন্য কামনা করেন নেটিজেনরা।

অসুস্থতা শর্তেও তিনি তার কাজ চালিয়ে গিয়েছেন। শারীরিক অসুস্থতা নিয়েও তাঁকে আমরা কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখতে পায় এবং এই সিজেনে আসা ছবি অসুরের ট্রেলারে তাঁকে নতুনরুপে অভিনয় করতে দেখা গিয়েছে।

এছাড়াও নিখিলের জন্মদিনের পার্টিতে নিখিল ও নুসরাতের একসাথে তোলা বেশ কিছু ছবি নুসরাত নিজের অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *