চোট সারিয়ে রিয়াল কাশ্মির ম্যাচে মাঠে নামছেন সনি নর্ডি

স্পোর্টস ডেস্কঃ নেরোকা এফ সির বিরুদ্ধে হারের পর এখন লক্ষ্য জয়ের সরণীতে ফেরা। ৬ জানুয়ারি রবিবার ঘরের মাঠে মোহনবাগানের প্রতিপক্ষ রিয়াল কাশ্মির। কাশ্মিরের দলটির বিরুদ্ধে জয়ের সরণীতে ফিরে লিগ খেতাবের দৌড়ে ফিরে আসতে মরিয়া বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী।

১০ ম্যাচে ১৫ পয়েন্ট সংগ্রহ করে মোহনবাগান আপাতত রয়েছে ষষ্ঠ স্থানে। সমসংখ্যক ম্যাচে ১৭ পয়েন্ট সংগ্রহ করে তৃতীয় স্থানে রয়েছে রিয়াল কাশ্মির। তাই যুবভারতীতে রিয়ালের কাশ্মিরের বিরুদ্ধে মোহনবাগানের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ।

চোটের জন্য বেশ কয়েকটি ম্যাচে খেলতে না পারলেও রিয়াল কাশ্মিরের বিরুদ্ধে মাঠে নামবেন সনি নর্ডি। ডার্বি ম্যাচে না খেললেও নেরোকা এফ সির বিরুদ্ধে মাঠে নামতে চেয়েছিলেন হাইতিয়ান ফুটবলারটি। কিন্তু ডাক্তারের অনুমতি না মেলায় সনিকে বিশ্রামে থাকতে হয়েছিল নেরোকা ম্যাচে। কিন্তু পাহাড়ের মাটিতে নেরোকার কাছে মোহনবাগান হারতেই মাঠে নামার জন্য ছটফট করছেন সনি। তাই রবিবার ঘরের মাঠে ফিরতি পর্বের ম্যাচে রিয়াল কাশ্মিরের বিরুদ্ধে মাঠে নামতে মরিয়া সনি। তাঁর দিকে তাকিয়ে গোটা দল।

প্রথম পর্বের ম্যাচে কাশ্মিরের মাটিতে জয় পেয়েছিল মোহনবাগান। এবার ফিরতি পর্বের ম্যাচেও তিন পয়েন্টই লক্ষ্য বাগান কোচের। চোট সারিয়ে সনি নর্ডি মাঠে ফিরলেও চোটের জন্য অনিশ্চিত সৌরভ দাস, পিন্টু মাহাতোর পাশাপাশি গোলকিপার শঙ্কর রায়ও। ফলে রিয়াল কাশ্মিরের বিরুদ্ধে যুবভারতীতে খেলতে দেখা যেতে পারে বর্ষীয়ান গোলরক্ষক শিল্টন পালকে। স্বস্তির খবর নেরোকা ম্যাচে চোট পেলেও রিয়াল কাশ্মির ম্যাচে খেলতে অসুবিধা নেই বিদেশি মিডফিল্ডার ওমরের।

সব মিলিয়ে রিয়াল কাশ্মির ম্যাচের আগে বাগানে ফুরফুরে হাওয়া বইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *