জীবনকৃতি সন্মানে সন্মানিত সাবিত্রী

ফিল্ম ডেস্কঃ অভিনয় জগতে দুরন্ত পারফর্মেন্সের জন্য জীবন কৃতি সন্মানে ভূষিত হলেন বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম অভিনেত্রী সাবিত্রি চট্টোপাধ্যায়। একসময় সাবিত্রি চট্টোপাধ্যায়ের অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। বিশেষ করে মৌচাক ছায়াছবিতে তাঁর অভিনয় আজও দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। শুধু মৌচাক নয় বহু ছায়াছবিতে তাঁর অভিনয় এখনও দোলা দেয় বাঙালিদের। তাঁর অসামান্য অভিনয়ের জন্য তাঁকে জীবনকৃতি সন্মানে সন্মানিত করে বেঙ্গল চেম্বার অফ কমার্স।

শনিবার এক পাঁচ তারা হোটেলের অনুষ্ঠানে তাঁর হাতে পুরস্কার তুলে দেওয়া হিরালাল সেন নামাঙ্কিত সারক উপহার। শুধু সাবিত্রি নন নিজেদের কাজের সেরা পারফরম্যান্সের জন্য পুরস্কৃত করা হয় উৎপলেন্দু চক্রবর্তী, কাবরি সরওয়ার, গৌতম ভট্টাচার্য।

অনুষ্ঠানের পাশাপাশি তনুশ্রী শঙ্করের নৃত্য পরিবেশন উপস্থিত দর্শকদের মন কেড়ে নেয়। বেঙ্গল চেম্বার অফ কমার্সের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির ছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা এম এ আলামগির, অভিনেত্রী অরিন সহ বহু তারকারা। এছাড়াও হাজির ছিলেন এপার বাংলার প্রসেনজিত চট্টোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী, দেবজ্যোতি মিশ্র, শুভা প্রসন্ন, রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু, সাধন পাণ্ডে সহ বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *