জাতীয় স্তরে সাফল্যের মুখ দেখল রসগোল্লা

সুমিত, কলকাতাঃ বাঙালি বাড়িতে নিমন্ত্রিত হলে মিষ্টি মুখ করাবে না অতিথী তা হওয়াটা প্রায় অসম্ভব। বাড়িতে কুটুম আসলে মিষ্টি মুখ করাটা বাঙালির এক প্রাচীন নিয়মও বটে। আর মিষ্টি মুখ মানেই রসগোল্লা। যার নাম শুনলে আপামর বাঙালির জিভে জল আসবেই। রসগোল্লা আবিস্কার করেছিল নবীনচন্দ্র দাস। এই নবীনচন্দ্র দাসের গল্প নিয়েই তৈরি রসগোল্লা ছবিটি।

এক কথায় বললে ছবিটি রসগোল্লা আবিস্কারের গল্প। আর বাঙালির প্রিয় মিষ্টি রসগোল্লাকে নিয়ে তৈরি ছবি যে বাংলার মানুষের মন জয় করবেনা তা হওয়াটা এক কথায় অসম্ভব। তবে রসগোল্লা শুধু বাংলা নয় বাংলা ছাড়াও ১৮ই জানুয়ারি থেকে ভারতের বেঙ্গালুরু, মুম্বাই, হ্যাদ্রাবাদ, পুনে, দিল্লি, নয়ডার মতো ৬ টি রাজ্যে চলল বেশ রমরমিয়ে। ছবিটির নির্মাতা উইন্ডোস সুত্রে খবর যে বেঙ্গালরে রবিবার ছবিটি প্রায় হাউসফুল গেছে। বাংলা ছবির সাথে টেক্কা দেওয়ার পাশাপাশি রসগোল্লা টেক্কা দিল বিভিন্ন হিন্দি ছবিকেও।

এই ছবির দুই নতুন মুখ উজান এবং অবন্তিকার পাশাপাশি খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, বিদিপ্তা চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী, অপরাজিতা, শুভশ্রির মতো বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের অভিনয় মন কেড়েছে বাংলা ছাড়াও ভারতবর্ষের বিভিন্ন রাজ্যের মানুষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *