বিতর্কিত মাদ্রিদ ডার্বি। জয় রিয়ালের

স্পোর্টস ডেস্কঃ ডার্বি জয় রিয়ালের। অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে ১-৩ গোলে জয় পেল রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধে ক্যাসিমেরোর গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ, ম্যাচের বয়স তখন মাত্র ১৬ মিনিট। যদিও তা বেশি সময়ের জন্য নয়। অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে গোল করে খেলায় সমতা ফেরান অ্যান্টোয়নে গ্রিজম্যান। ২৫ মিনিটে গোলকরেন এই ফরাসি তারকা। প্রথমার্ধেই পেনাল্টি থেকে সহজ গোল করে আবারও রিয়ালকে এগিয়ে দেন সারজিও র‍্যামোস।

দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি গ্রিজম্যান, ডিয়েগো গোদিনরা। দ্বিতীয়ার্ধে অ্যাটলেটিকোর একটি গোল নাকোজ করেন রেফারি। এদিন রেফারির বিরুদ্ধে একাধিক বার বিদ্রোহ দেখান অ্যাটলেটিকোর প্লেয়াররা। কারন রেফারির সিধান্তে যথেষ্ট খুদ্ধ হন তারা। অ্যাটলেটিকো মাদ্রিদের হাঁফডজন প্লেয়ার হলুদ কার্ড দেখার পাশাপাশি লাল কার্ডও দেখেন এদিন। দ্বিতীয়ার্ধে পরিবর্ত প্লেয়ার হিসাবে মাঠে নামেন গ্যারেথ বেল। নেমেই গোলকরে ৭৪ মিনিটে ব্যবধান বাড়ান এই ওয়েলস তারকা।

অ্যাটলেটিকোর বিরুদ্ধে ম্যাচ জিতে ২৩ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে উপরের দিকে উঠে এল রিয়াল মাদ্রিদ। তারা অ্যাটলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এল। সমসংখ্যক ম্যাচ খেলে অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৪৪ পয়েন্ট। যদিও শীর্ষে থাকা বার্সেলোনার থেলে দুই মাদ্রিদেরই পয়েন্ট যথেষ্ট কম। ২৩ ম্যাচে বার্সার সংগ্রহ ৫০ পয়েন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *