রিয়াল কাশ্মিরের বিরুদ্ধে ফিরতে পারেন সনি

স্পোর্টস ডেস্কঃ নেরোকা এফ সির কাছে হার এখন অতীত মোহনবাগান শিবিরের কাছে। ভাবনায় এখন ৬ই জানুয়ারি ঘরের মাঠের প্রতিপক্ষ রিয়াল কাশ্মির। তাই কাশ্মিরের দলটির বিরুদ্ধে খেলার প্রস্তুতি শুরু মোহনবাগানের নতুন বছরের প্রথম দিন।

নেরোকা ম্যাচের পর কয়েকদিন ছুটি ছিল বাগান অনুশীলনে। ছুটি কাটিয়ে মঙ্গলবার বছরের প্রথমদিন বাগান অনুশীলনে ফুটবলাররা ছিলেন বেশ ফুরফুরে মেজাজে। চোট কাটিয়ে অনুশীলনে নেমে পড়েছেন সনি নর্ডি।

বিরাট কিছু অঘটন না ঘটলে রিয়াল কাশ্মিরের বিরুদ্ধে খেলতে নামবেন নর্ডি। এমনকি চোট সারিয়ে নামতে পারেন পিন্টূ মাহাতো এবং সৌরভ দাসও। আর এরা ফিরলে কাশ্মিরের বিরুদ্ধে মোহনবাগান ফের জয়ের সরণীতে ফিরবে বলে ধারণা কোচ শঙ্করলাল চক্রবর্তীর।

১০ ম্যাচে ১৮ পয়েন্ট সংগ্রহ করে আপাতত তৃতীয় স্থানে রয়েছে রিয়াল কাশ্মির। শুধু তৃতীয় স্থানে থাকাই নয় শীর্ষে থাকা চেন্নাই সিটি এফ সির বিরুদ্ধে জয় পেয়েছে কাশ্মিরের দলটি। আর আগের ম্যাচে তারা রুখে দিয়েছে ইস্টবেঙ্গলকে। তাই কাশ্মিরের বিরুদ্ধে খেলতে নামার আগে বেশ সতর্ক বাগান কাণ্ডারি।

আসলে ১০ ম্যাচে ১২ টি গোল হজম করেছে মোহনবাগান। এটাই চিন্তাই রাখছে শঙ্করলালকে। ১০ ম্যাচে ১৫ পয়েন্ট সংগ্রহ করে ষষ্ঠ স্থানে রয়েছে মোহনবাগান। তবু লিগ দৌড় থেকে ছিটকে গেছে দল একথা মানতে রাজি নন সবুজমেরুন শিবিরের ফুটবলাররা। বরং গতবার এর থেকে খারাপ জায়গা থেকে চ্যাম্পিয়ন খেতাব জয়ের জায়গায় পৌঁছে যাওয়ার কথাটাই মনোবল যোগাচ্ছে দিপান্ডা ডিকা, কিংসলে, শিলটন দের।

১০ ম্যাচে ১২ গোল হজম করার জন্যই নতুন বছরের প্রথম দিন অনুশীলনে ডিফেন্ডারদের নিয়ে বেশ কিছুক্ষন সময় কাটালেন বাগান কোচ। আসলে রিয়াল কাশ্মিরের বিরুদ্ধে যাতে ফের গোল হজম করতে না হয় তাই বাড়তি উদ্যোগ শঙ্করলালের।

কাশ্মিরের দলটির বিরুদ্ধে সনি দলে ফিরলেও আরেক বিদেশি ওমরকে পাওয়া যাবে কিনা তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। তবু কাশ্মির ম্যাচে ৩ পয়েন্ট পাওয়াই লক্ষ্য গঙ্গাপারের ক্লাবটির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *