জি 5 অরিজিনালে রিলিজ করল সাইকোলজিক্যাল থ্রিলার ৭ নম্বর সনাতন সান্যাল

ফিল্ম ডেস্কঃ একটা সময় ছিল যখন মানুষ নতুন ছবি দেখতে সিনেমা হল ছাড়া কিছুই বুঝতো না। নতুন ছবি দেখতে হলে সিনেমা প্রেমি মানুষ টিকিট কেটে প্রথম দিন প্রথম শো দেখতে সিনেমা হলে পৌঁছে যেতেন। তবে এখন সময় বদলেছে সিনেমা হলের পাশাপাশি বিভিন্ন মাল্টিপ্লেক্স এসেছে। সেখানে গিয়ে মানুষ ডলবাই ডিজিটাল সিস্টেমে সাউন্ড শোনার পাশাপাশি 7D তে ছবি দেখছে। তবে এবার এর সাথে পাল্লা দিয়ে বাড়ছে ঘরে বসে সিনেমা দেখার প্রবনতা, তাও আবার ফুল এইচ ডি, বা আলট্রা এইচ ডি কোয়ালিটিতে। আর মানুষের এই চাহিদার কথা মাথায় রেখে বানানো হচ্ছে বিভিন্ন ওয়েব সিরিজ। এবং ওয়েব সিরিজের পাশাপাশি অনলাইন সাইড গুলিতে রিলিজ করছে একাধিক ভালো মানের ছবি।

ঠিক সেরকমই এবার জি 5 এ রিলিজ করল ৭ নম্বর সনাতন সান্যাল। সম্প্রতি জি 5 অরজিনালে শরতে আজ, কালি, দ্য লাভ্লি মিসেস মুখার্জির পর রিলিজ করল অন্নপূর্ণা বসু পরিচালিত ৭ নম্বর সনাতন সান্যাল। ডিজিটাল মিডিয়াতে এটি ডেবিউ ছবি অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের। কৌশিক গঙ্গোপাধ্যায় ছাড়া এই ছবিতে দেখা যাবে সাওলি মুখোপাধ্যায়, শিলাজিত মজুমদার, সাহেব ভট্টাচার্য, দেবদূত ঘোষ, বিভাস চক্রবর্তী, অধিকারি কৌশিক এবং সোহম মিত্রকে।

এই সাইকলজিক্যাল থ্রিলারে প্রধান চরিত্রে দেখাযাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। যেখানে তিনি এক সেলসম্যানের চরিত্রে অভিনয় করেছেন। এবং যে চাকরি হারাতে বসে তাঁর আত্মবিশ্বাসের কারনে।

ছবি প্রসঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায় জানান যে ” অভিনেতা হিসাবে এটি একটি দারুন অভিজ্ঞতা, এটি একটি উত্তেজনামূলক গল্প, এই চরিত্রে আমার অভিনয় করে নিজেকে বুঝতে এবং একজন ব্যাক্তির কিভাবে উপকার করা যেতে পারে তা বেশ ভালো করে বুঝতে পেরেছি। ছবির গল্পের স্ক্রিপ্ট দারুন, চমৎকার। আশা করি এই গল্প দর্শকের ভালো লাগবে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *