বার্সা ছেড়ে ম্যাঞ্চেস্টারে ইউনাইটেডে কৌতিনহো?

স্পোর্টস ডেস্কঃ দুবছর আগেই লিভারপুল ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছিলনে ব্রাজিলিয়ন ফুটবলার ফিলিপি কৌতিনহো। এবার তিনি বার্সা ছেড়ে ম্যান ইউ তে যেতে পারেন বলে মত আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমের।

বছর দুয়েক আগে নেইমার দ্য সিল্ভা রেকর্ড অর্থের বিনিময়ে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেনে যোগ দেন। নেইমারের পরিবর্ত প্লেয়ার খুঁজে আরেক ব্রাজিলিয়ন তারকা কৌতিনহোকে দলে নেয় বার্সেলোনা। তবে বার্সেলোনাতে যোগ দিলেও নিজের সেরাটা দিতে পারছেন না কৌতিনহো বলে মত আন্তর্জাতিক ফুটবল মহলে। সেই কারনেই তিনি বার্সা ছাড়তে চান।

বার্সেলোনা ছেড়ে লিভারপুলে যেতে পারে বলে অনেকের মত, তবে জানুয়ারি মাসের ট্র্যান্সফার উইন্ডোতে কৌতিনহো ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দিতে পারে বলে আশা করা যাচ্ছে।

ফুটবল মহলের একাংশের বক্তব্য যে ম্যান ইউ কর্তাদের সাথে এই ব্রাজিলিয়ন তারকার কথা হয়েগেছে। এবং দুই এক সপ্তাহে তাঁকে ম্যান ইউ এর জার্সি গায়ে দেখা যেতে পারে। তবে কৌতিনহো ম্যঞ্চেস্টার সিটি বা প্যারিস সেন্ট জার্মেনে ও যোগ দিতে পারেন। প্যারিসে তাঁর সতীর্থ নেইমার এবং দানি আল্ভেস থাকায় তাদের বনিবনাতেও সুবিধা হবে বলে অনেকের মত। তবে কৌতিনহো আদৌ বার্সার মতো বড় দল ছেড়ে অন্য কোথাও যাবেন কিনা তা সময়ই বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *