তিন মাসের নির্বাসন দেওয়া হল বিশ্বকাপ জয়ই প্লেয়ারের এজেন্টকে

স্পোর্টস ডেস্কঃ তিন মাসের জন্য পল পোগবার এজেন্ট মিনো রায়ওয়ালাকে নির্বাসন করল ফিফা। সঠিক কোনও কারন না জানা গেলেও তাঁর উপর করা নজর রাখা হবে বলে খবর ফুটবল মহলের।

চলতি মরশুমে বেশ ভালোই ফর্মে ফরাসি তারকা পল পোগবা। ১৬ টি গোল করার পাশাপাশি একাধিক আসিস্ট ও করেছেন তিনি। এবং তাঁর এই পারফরম্যান্সের উপর ভর করেই কয়েকটি ক্লাব আগ্রহ প্রকাশ করেছিল তাঁকে কেনার জন্য। বিশেষ করে রিয়াল মাদ্রিদের মতো ওয়ার্ল্ড ক্লাস ক্লাব গুলির নজর ছিল তাঁর উপর। তবে কথা বাত্রা চললেও পরবর্তী মরশুমে পোগবাকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই পাওয়া যাবে বল মত একাধিক আন্তর্জাতিক ফুটবল বিশেষজ্ঞের।

এরই মাঝে তাঁর এজেন্ট রায়ওয়ালাকে নির্বাসিত করা হয়। যা শুরু হবে ইতিমধ্যেই এবং চলবে মরশুমের ইংলিশ প্রিমিয়ার লিগের গ্রীষ্মের শেষ পর্যন্ত।

সেইভাবে সঠিক কারন ইটালিয়ান ফুটবল সংস্থার থেকে না জানা গেলেও রায়ওয়ালা জানিয়েছেন যে মিথ্যা কথা এবং ভুল কাজের জন্যই তাঁকে নির্বাসিত করা হল। এবং তিনি আরও জানান যে এতে তিনি বিস্মিত নন, কারন তবে এটা তাঁর দুর্ভাগ্যবশত।

রায়ওয়ালা শুধু পোগবার এজেন্ট হিসাবে কাজ করেননা। তিনি জালাতান ইব্রাহিমভিচের মতো প্লেয়ারদের এজেন্ট হিসাবে কাজ করে থাকেন। এবং তিনি সারা বিশ্বেই এইভাবে কাজ করে থাকেন। এবং ফুটবল জগতের বেশ পরিচিত ব্যক্তি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *