এম্বেপেকে পছন্দ থাকলেও নেইমারের জন্য আরও ৫০ মিলিয়ন বেশি দিতে প্রস্তুত রিয়াল

স্পোর্টস ডেস্কঃ চলতি মরশুমে একের পর এক ম্যাচ হেরে বিধ্বস্ত রিয়াল মাদ্রিদ। এক সপ্তাহের মধ্যে তিন বড় ম্যাচে হারের পাশাপাশি দুই লিগে নিজেদের যাত্রাও শেষ। ফলেই বেশ চাপে স্পেনের এই দলটি। চলতি মরশুমের প্রথমে রোনাল্ডো এবং জিদান রিয়াল ছাড়ার পর অস্বস্তিতে পড়তে হয় তাদের। তারপর জোলেন লোপেতেগুইকে রিয়ালের কোচ করা হলে একের পর ম্যাচে হারতে হয় তাদের। ফলে লোপেতেগুই এরপর পরিবর্তে সোলারিওকে কোচ করা হয়, তাতেও একাধিক ম্যাচে হারের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগ এবং কোপা দেল রের মতো লিগে হেরে ফিরতে হয়েছে তাদের। ফলে ফের কোচ পরিবর্তনের কথা ভাবছে রিয়াল কতৃপক্ষ। শুধু কোচ নয় দলের পারফরম্যান্স ভালো করার জন্য তারা নতুন প্লেয়ার কেনার কথাও ভাবছে।

কোচ পরিবর্তনের পাশাপাশি নতুন বড় মাপের প্লেয়ার কেনার পথে রিয়াল মাদ্রিদ। সূত্রের খবর প্যারিস সেন্ট জার্মেন প্লেয়ার নেইমার দ্য সিল্ভাকে কেনার কথা ভাবছে রিয়াল মাদ্রিদ। এবং তাঁকে কেনার জন্য প্রায় ৩৫০ মিলিয়ন পাউন্ড খরচ করবে বলে তাদের ভাবনা। শুধুতাই নয় পাঁচ বছরের চুক্তিতে তাঁর বেতন প্রায় ৪৫ মিলিয়ন পাউন্ড পর্যন্ত বাড়ানো হবে।

রিয়াল মাদ্রিদ নতুন প্লেয়ার হিসাবে কেনই বা নেইমারকে কেনার কথা ভাবছে? প্রশ্ন ফুটবল মহলে। কারন এম্বেপের মতো প্লেয়ারকে প্রায় ৩০০ মিলিয়ন পাউন্ডে পাওয়া যাবে বলে মত অনেকের। অপরদিকে একাধিক সময়ে চোট সমস্যায় ভোগেন ২৭ বছর বয়সী এই ফুটবল তারকা। সম্প্রতি এখনও চোট নিয়েই তিনি মাঠের বাইরে। আসলে নেইমার এখন ক্লাব ছাড়ার মতো পরিস্থিতে রয়েছেন। কিন্তু এম্বেপে এখনও পি এস জির জার্সিতেই খেলে যেতে চান। অপরদিকে আবার বার্সার জার্সি গায়ে বেশ কয়েক মরশুম লা লিগাতে খেলেছেন ব্রাজিলের এই ওয়ান্ডার কিড। ফলে লা লিগাতে তাঁর বেশ ভালোই অভিজ্ঞতা রয়েছে। এখন দেখার সামার উইন্ডোতে ট্র্যান্সফার হয়ে রিয়ালের জার্সি গায়ে কাকে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *