বৃষ্টির মধ্যেই জমজমাটি ভাবে মিউসিক লঞ্চ হল গোত্রর

নিজস্ব সংবাদদাতাঃ কণ্ঠর পর এবার গোত্র। অল্প কিছুদিনের ব্যবধানেই পরপর দুটি ছবি। কণ্ঠর পর এবার যে গোত্রও হিট হতে চলেছে তা ইতিমধ্যেই বোঝা গেছে ছবির প্রথম দুটি গানে। প্রথম গান “নিল দিগন্তের” পর এবার “রঙ্গবতি” ইতিমধ্যেই সারা ফেলল ইউটিউব সহ একাধিক সোশ্যাল মিডিয়ায়। একদিনের মধ্যেই ২ লক্ষ এর উপর মানুষ দেখে ফেলেছে এই গানটি। এবং ইউটিউবের ওয়ার্ল্ড ওয়াইড ট্রেন্ডিং এ অষ্টম স্থানে চলে এসেছে। আর এই গান দিয়েই এই ছবির মিউসিক লঞ্চ হল ত্রিধারা সম্মিলনীর খুঁটি পুজোর দিনে। এককথায় অনবদ্য। নাইজেল ও মানালির পাশাপাশি এই গানের সাথে নৃত্য শৈলীতে দেখাগেল ওম এবং দেভ্লিনাকে। বৃষ্টির মধ্যে তাদের এই গানের সাথে নৃত্য প্রদর্শনী ছিল দেখার মতো।

গানের মুল সূর প্রভুদত্ত প্রধান। কথা মিত্রভানু গউন্তিয়া(ওড়িয়া) এবং সুরজিত চট্টোপাধ্যায়(বাংলা)। কণ্ঠ সুরজিত চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী।

প্রতিবছর এক ছবি। এই নিয়ম ভেঙ্গে ২০১৯ এ দুই ছবি রিলিজ করার চিন্তাভাবনা নিয়েছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। তাদের পরবর্তী ছবি গোত্র। রিলিজ করতে চলেছে এই জন্মাষ্টমীতে।

ছবিতে কলাকুশলীদের ব্যাপারে এখনও পুরোপুরি ভাবে না জানা গেলেও আলির ভুমিকায় আছেন নাইজেল আক্কারা। এর আগে নাইজেলকে দেখা গিয়েছিল মুক্তধারাতে। ছবির বিষয়বস্তু সম্পর্কে সেইভাবে কিছু না জানা গেলেও ছবিটি যে মানব সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে পারে তা ছবির লোগো দেখে কিছুটা আন্দাজ করা যেতেই পারে। নাইজেল আক্কারা ছাড়াও এই ছবিতে দেখাযাবে মানালি দে এবং অনুশুয়া মজুমদার সহ বাদসা খান, সাহেব চট্টোপাধ্যায়কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *