মেসিকে ওয়ান ক্লাব ম্যান করে রাখার সিদ্ধান্ত বার্সেলোনার

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বারতেমেউ নতুন চুক্তি সেরে নিতে চায় মেসির সঙ্গে।

২০১৭ এ মেসির সাথে যে চুক্তি নবীকরণ করা হয়েছিল তাতে ২০২১ পর্যন্ত মেসি বার্সেলোনাতে থাকা নিশ্চিত করা হয়।

২০০৪ সালে বার্সেলোনার জার্সি গায়ে প্রথম ম্যাচ খেলা শুরু করে মেসি। প্রায় ১৪টি মরশুম কাটিয়ে ১৫ তম মরশুমে বার্সার হয়ে সার্ভিস দিয়ে আসছেন এল এম টেন। এবং প্রতি মরশুমেই একটু একটু করে নিজের উন্নতি করে আসছে পাঁচ বারের ব্যলন ডি ওর জয়ী এল এম টেন। মাত্র ১৭ বছর বয়েসে বার্সার হয়ে প্রথম মাঠে নেমেছিলেন তিনি।

চলতি মরশুমে একাধিক ম্যাচ জেতানোর কারিগর মেসি। লা লিগা থেকে শুরু করে চ্যাম্পিয়ন্স লিগে বার্সার জয় রথ অব্যাহত।

চলতি মরশুমে লা লিগায় ৩২ গোল করলেও, কোপা দেল রে এবং চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে ইতিমধ্যেই ৪২ টি গোল করে ফেলেছেন মেসি। শুধুতাই নয় একাধিক ম্যাচে বার্সার হার বাঁচাতে শেষ মুহূর্তে মাঠে নামতে হয়েছে এল এম টেনকে। শেষ ম্যাচেই ভিলারিয়ালের বিরুদ্ধে ৪-৪ গোলে ম্যাচ ড্র করে বার্সেলোনা। সেই ম্যাচে দুরন্ত ফ্রি কিকে তাক লাগিয়ে দিয়েছেন গোটা ফুটবল মহলকে। এবং তাঁর কাছে নাকি ফ্রি কিক হল পেনাল্টির মতো, এমনটাই মত একাধিক বিশেষজ্ঞের। চলতি মরশুমে মোট ৬ টি গোল ইতিমধ্যেই ফ্রি কিকে করেছেন তিনি।

মেসির প্রশংসায় পঞ্চমুখ বার্সায় প্রাক্তন প্লেয়ার থেকে শুরু করে বর্তমান ক্লাব কতৃপক্ষ। তাই মেসিকে চিরজীবন বার্সায় রেখে দিতে চায় বার্সা কতৃপক্ষ। এবং সেই কারনে ইতিমধ্যেই নতুন চুক্তি সেরে নিতে চায় মেসির সাথে তারা। এবং আজীবন কালের জন্য মেসিকে বার্সায় রেখে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এক কথায় মেসিকে ওয়ান ক্লাব ম্যান করে রাখার ইচ্ছে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *