জয়ের সরণীতে ফেরাই লক্ষ্য নাইট শিবিরের

স্পোর্টস ডেস্কঃ আট ম্যাচে আট পয়েন্ট সংগ্রহ করে নক আউট দৌড়ে থাকলেও শেষ তিনটি ম্যাচে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। তিনটি ম্যাচের মধ্যে দুটি ম্যাচে হার হয়েছে ঘরের মাঠ ইডেনে। দিল্লী ক্যাপিটালস, চেন্নাই সুপার কিংসের কাছে হারলেও শুক্রবার ইডেনে বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে জয়ের সরণীতে ফিরতে চান কে কে আর অধিনায়ক দীনেশ কার্ত্তিক।

প্রথম পর্বে বেঙ্গালুরু মাটিতে রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে জয় পেয়েছিল দুবারের চ্যাম্পিয়ন নাইটরা। আট ম্যাচে একটিতে জয় পেলেও বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সকে সমীহ করেছেন কে কে আর অধিনায়ক দীনেশ কার্ত্তিক। চোটের জন্য কোহলির দলের বিরুদ্ধে খেলা অনিশ্চিত আন্দ্রে রাসেলের।

আটটি ম্যাচের মধ্যে সাতটি ম্যাচে রাসেলের পারফরম্যান্স ছিল দেখা মতো। তাই ক্যারিবিয়ান অলরাউন্ডার রাসেল না থাকলে কোহলির দলের বিরুদ্ধে নাইট শিবির যে বিরাট সমস্যায় পরবে তা বলাই বাহুল্য। তবু বেঙ্গালুরুর বিরুদ্ধে তিন পয়েন্ট ছাড়া অন্যকোনও ভাবনা নেই কার্তিকের। জয়ের জন্য নাইট শিবিরের ভরসা নিতিশ রানা, কুলদ্বিপ যাদব, পীযূষ চাওলা, সুনিল নারাইন, রবিন উথাপ্পারা।

অন্যদিকে আট ম্যাচে একটিতে জয় পেলেও নাইটদের বিরুদ্ধে জয়ই লক্ষ্য কোহলির। দলকে জয় এনেদিতে কোহলি তাকিয়ে রয়েছেন নিজের পারফরম্যান্সের পাশাপাশি দুপ্লেসিস, নভদ্বিপ সাইনির উপর। এখন দেখার কলকাতা-বেঙ্গালুরু লড়াইয়ে শেষ পর্যন্ত কোন দল জয় পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *