রোনাল্ডোর দেশের এই টিন-এজ প্লেয়ারকে কিনতে ঝাঁপাচ্ছে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্কঃ রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর রিয়াল ফরওয়ার্ড ক্রাইসিসে ভুগছে। কারন বিবিসি জুটি অর্থাৎ বেল, বেঞ্জিমা, ক্রিস্টিয়ানো রোনাল্ডো জুটির মধ্যমণি রোনাল্ডো না থাকার ফলে একাধিক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে রিয়ালকে। কোচ জিনেদান জিদান ক্লাবে ফের ফিরলেও ফরওয়ার্ড লাইনে যে একটা খামতি আছে তা তিনি হারে হারে টের পাচ্ছেন। তাই নতুন মরশুমে একাধিক প্লেয়ারকে রিয়াল মাদ্রিদে সই করানোর জন্য নাম গুছিয়ে রাখছেন কোচ সহ ক্লাব প্রেসিডেন্ট।

এডেন হ্যাজার্ড, পল পোগবার মতো একাধিক তারকা প্লেয়ারের নাম শোনা যাচ্ছে। নতুন মরশুমে রিয়ালের জার্সি গায়ে বেশ কয়েকজন তারকা প্লেয়ারকে দলে যে দেখাযেতে পারে।

শুধু তারকা প্লেয়ারই নয় নতুন ট্যালেন্ট খুঁজে এনে তাদেরকে দলে খেলাতে উদ্যোগী রিয়াল মাদ্রিদ সহ বার্সেলোনার মতো ওয়ার্ল্ড ক্লাস দলগুলি। পোর্টুগালের নতুন ট্যালেন্ট জোয়াও ফেলক্সকে দলে নিতে এবার আগ্রহ প্রকাশ করল রিয়াল মাদ্রিদ। এই ১৯ বছর বয়সী পোর্টুগিস প্লেয়ার পোর্টুগালের অনূর্ধ্ব-২১ দলের পাশাপাশি বেনফিকার জার্সি গায়ে ২০১৬-১৭ মরশুম থেকে খেলছেন।

চলতি মরশুমে তিনি ১৫টি গোল করার পাশাপাশি ৭টি অ্যাসিস্ট ও করেছেন। এছাড়াও ফ্র্যাঙ্কফুটের মতো দলের বিরুদ্ধে এ মরশুমে হ্যাট্রিকও করেছেন। বর্তমানে তাঁকে হ্যারিকান ফেলিক্স বলেও অনেকে সম্বোধিত করছেন। ফেলিক্স ফরওয়ার্ড লাইন আপে খেললেও একাধিক জায়গায় খেলতে সক্ষম। আগের মরশুমে তাঁর রিলিজ ক্লস ভ্যালু ১২০ মিলিয়ন পাউন্ড থাকলেও এ মরশুমে তাঁর এই ভ্যালু বাড়িয়ে ২০০ মিলিয়ন পাউন্ড করা হতে পারে। ফলে তাঁকে দলে নিতে শুধু রিয়াল মাদ্রিদ নয়, রিয়ালের পাশাপাশি বার্সেলোনার মতো দল গুলিও ঝাঁপাচ্ছে। ফেলিক্সের নাম রিয়াল মাদ্রিদের ইচ্ছে তালিকায় রয়েছে। এখন দেখার সামনের মরশুমে তাঁকে কোন দলের জার্সি গায়ে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *