যে ৫টি রাশির জাতক-জাতিকারা মিথ্যা কথা বলতে বিশেষ অধিকারী

নিউজ ডেস্ক  —  অধিকাংশ ক্ষেত্রেই এমন কিছু মানুষ দেখতে পাওয়া যায় যারা কথায় কথায় মিথ্যা কথা বলেন। তারা এতটাই গুছিয়ে মিথ্যা কথা বলতে পারে যে সত্য পর্যন্ত তাদের কাছে হার মানে। বিশেষ করে সত্যকে ভেঙেচুরে মিথ্যে বলার প্রবণতা পাঁচটি রাশির জাতক-জাতিকাদের মধ্যে বেশি দেখা যায়।  এটা নির্দিধায় ও নির্ভয়ে মিথ্যা কথা বলে যেতে পারদর্শী হয়। 

১) কর্কট রাশি —  এই রাশির জাতক-জাতিকারা মিথ্যা বলতে পটু হয়।  কোন ঘটনাকে চাপা দিতে এবং সঙ্গে সঙ্গে কথা বলতে গিয়ে মাঝে মাঝে মিথ্যা বলে ফেলে। এবং সেই মিথ্যা কথা এতটাই মনোবল সহিত বলে যে সেটা সকলে বিশ্বাস করে ফেলে। অর্থাৎ মিথ্যার তালিকায় প্রথম স্থান অধিকার করে কর্কট রাশির জাতক-জাতিকারা। 

২) সিংহ রাশি — এই রাশির জাতক-জাতিকাদের একটা প্রবণতা থাকে সবার নজরে ওঠা। সেই কারণে এরা প্রায়শই মিথ্যার আশ্রয় নিয়ে থাকে।  আবার এদের মধ্যে অহংবোধ লক্ষ্য করা যায়। সে ক্ষেত্রে নিজেদের চর্চায় রাখতে এরা মিথ্যা কথা বলে থাকেন।  

৩) মিথুন রাশি — এই রাশির জাতক-জাতিকারা সমাজের নিজেদের একটা আলাদা স্থান করে নিতে চায়। সেই কারণে কেরাত চোখের পলকে সত্যকে মিথ্যা বলে চালিয়ে দেয়। এদের কাছে সত্যকে বিকৃত করে মিথ্যে বলে উপস্থাপন করা কোন ব্যাপার নয়।  

৪)  বৃশ্চিক রাশি — বাকি তিন জনের মতো এই রাশির জাতক-জাতিকারা মিথ্যা বলতে পারদর্শী হয়।  মিথ্যার আশ্রয় নিতে নিত্তে এরা সত্য বলতে ভুলে যায়।  তবে যে মিথ্যা কথা বলে সেটা আবার অনেকে বিশ্বাস না করতে চাইলে তারা বিশ্বাস করানোর জন্য মরিয়া হয়ে ওঠে।  

৫)  তুলা রাশি — তুলা রাশির জাতক-জাতিকারা সত্য কথা বলার মাঝে কখনো একটা মিথ্যা কথা বলে দেবে কেউ বুঝতে পারবে না।  অর্থাৎ এই রাশির জাতক জাতিকাদের মধ্যে একইভাবে মিথ্যা বলার প্রবণতা দেখা যায়।  এটা যে মিথ্যা কথা বলে এটা আবার সবাইকে বিশ্বাস করানোর চেষ্টা করে থাকে।

Leave a Reply

Your email address will not be published.