যৌন জীবনকে রঙিন করে তুলতে পারে কোন রং?

নিউজ ডেস্কঃ মনের মত পছন্দের রং দিয়ে ঘর সাজাতে চায় আমরা সকলেই। কিন্তু জানেন কি আমাদের মস্তিষ্ককে সাথে রঙের রয়েছে এক গভীর সম্পর্ক! আর এই সম্পর্ককে কাজে লাগিয়েই কিন্তু বেডরুমের রং টিকে কিন্তু বেছে নিতে পারেন আপনি। যৌন জীবনকে মধুর করে তুলতে চাইলে আপনার বেডরুম পার্পল রঙে রাঙিয়ে তুলতে পারেন। বিলাসবহুল জীবন, সম্পদ, রাজকীয়তা, উন্নত জীবনের প্রতীক এই রং আপনার যৌন জীবনে যোগ করতে পারে হারানো মাধুর্য।

ব্রিটেনে সম্প্রতি হাওয়া একটি সমীক্ষায় দেখা গিয়েছে, যে সমস্ত কাপলদের বেডরুমে পার্পল রঙের আধিক্য রয়েছে, তাঁরা সপ্তাহে অন্তত ৩.৪৯ বার শারীরিক মিলন করেন যা অন্য কাপলদের তুলনায় অনেকটাই বেশি। ফলে যৌন জীবনে একটু  স্পাইস চাইলে অবশ্যই পার্পল রং এ ঘর সাজিয়ে দেখুন।

প্রথমেই ঘরের রং পাল্টাতে না চাইলে দেওয়ালের বদলে বিছানার চাদর,কুশন কভার,পর্দা প্রভৃতি তে ব্যাবহার করতে পারেন এটি। এছাড়া গোটা ঘর e পার্পল রং করতে বা চাইলে রূপালী রং দিয়ে কম্বিনেশন ও করতে পারেন। এটি দেখতে লাগে খুব ই সুন্দর। এত কথার পর ও যদি আপনার পার্পল রং নিয়ে কোনো সংশয় থেকে থাকে তবে পরের উদাহরণটি তা দূর করে দেবে।প্রাপ্ত বয়স্কদের দৃষ্টি আকর্ষণ করতে এক বিখ্যাত চকলেট প্রস্তুতকারক সংস্থা ব্যাবহার করে পার্পল রঙের কাভার। আশা করি বুঝে গেছেন কোন চকোলেটের কথা বলা হচ্ছে। অতএব মনোবিদদের কথাই রাখুন ভরসা আর পাল্টে দেখুন ঘরের রং।

Leave a Reply

Your email address will not be published.