পোশাক থেকে শুরু করে মোবাইল ফোন। ছেলেরা লুকিয়ে মেয়েদের ঠিক কোন জিনিস গুলির উপর নজর রাখে?

নিজস্ব সংবাদদাতা:  মেয়েরা যেমন ছেলেদের লুকিয়ে চেক আউট করে ঠিক তেমনি মেয়েদেরও কিছু বিষয় আছে যেগুলো ছেলেরা মন দিয়ে এবং লুকিয়ে খেয়াল করে। মেয়েদের পায়ের নখ থেকে শুরু করে  ঘাড়, চিবুকসহ আরও অনেক দিকেই নজর যায় ছেলেদের।ছেলেরা লুকিয়ে লুকিয়ে মেয়েদের আরও কয়েকটি বিষয় লক্ষ্য করে। শুধু তাই নয়, এগুলো নিয়ে তারা বন্ধু মহলে আলোচনাও 

 মেয়েরা জেনে নিন সেই বিষয় গুলো কি কি:

মুখভঙ্গি :

প্রথমেই যে বিষয় টা ছেলেরা খুঁটিয়ে দেখে তা হলো মেয়েদের মুখভঙ্গি। যদিও মুখভঙ্গি দিয়ে সব কিছু বোঝা যায় না তবুও বিষয়টা বেশিরভাগ ছেলেই ভালোভাবে পর্যবেক্ষণ করে।

পোশাক :

মেয়েরা কেমন ধরনের পোশাক পড়েছেন এবং সাথে সেটির রঙ কি এই বিষয়টা ছেলেদের খুবই ভাবায়।ধরুন আপনি ভাইয়ের সঙ্গে বের হলে কেমন পোশাক পরেন, বয়ফ্রেন্ডের সঙ্গে কেমন পরবেন, বা বরের সঙ্গে বেরোলে কেমন সেটি ছেলেরা লক্ষ্য করে থাকে। তাই আপনার পোশাকের রং দেখেই ছেলেরা সহজে অনুমান করতে পারে আপনি কি চান। আপনি নিরস নাকি একটু রোম্যান্টিক প্রকৃতির তাও পোশাক দ্বারা অনুমান করা সম্ভব।

মোবাইল ফোনের স্ক্রিনে নজর :

বাসে কিংবা ট্রেনে এমন বহু লোকের দেখা মেলে যারা  আপনার ফোনের দিকে হাঁ করে তাকিয়ে থাকেন। মানে আপনি কি টেক্সট করছেন, কাকে করছেন , কি লিখছেন সব নিয়েই কৌতূহলী তারা। ধরা যাক, আপনি হয়ত লিখছেন..আমি সেখানে যেতে চাই অথবা আমি খুব টায়ার্ড, প্লিজ আমাকে একটু পিক আপ করো এসব লেখার ধরণ মানে বোঝায় আপনি বেশ হিংসুটে। খালি নিজেরটাই বোঝেন। আবার যারা লেখেন, মিস ইউ,কামব্যাক সুন, লাভ ইউ…এর অর্থ হল আপনি একটু বেশিই লোক দেখিয়ে প্রেম করতে ভালোবাসেন।

কেমন খাবার পছন্দ :

প্রথম দিন ডেটিংয়ে গিয়ে যদি কোনও মেয়ে স্যালাড বা তেলহীন খাবার পছন্দ করে, তবে ছেলেটির ধারণা হয় কেবল নিজের ইমেজ  রাখতেই মেয়েটি এসব করছে।কিন্তু মেয়েটি যদি মন ভরে বার্গার, চিপস, কোল্ডড্রিংক জাতীয় খাবার খায় ছেলেরা ধরে নেয় মেয়েটি খেতে খুবই পছন্দ করে।

সেলফি-লিপস্টিক :

কিছু কিছু মেয়ে  ঘনঘন সেলফি তোলে। এইসব মেয়েদের দেখে ছেলেরা নিশ্চিত হয়ে যায় যে, এই মেয়ে ফ্লার্টিং-এ ওস্তাদ।আর যে সব মেয়েরা বাসে থাকাকালীনও কানে হেডফোন নিয়ে বইতে মগ্ন থাকে ছেলেরা ধরে নেয়, মেয়েটি বেশ ভালো।

বউ বা প্রেমিকার মন বুঝতে :

ছেলেরা যদি  তার বউকে বাথরুমে ঢুকে গলা ছেড়ে গান গাইতে শোনে তাহলে তারা বুঝে যায়, বউয়ের মুড ভালো আছে অর্থাৎ আজকের দিনটা বেশ ভালো যাবে।আর যদি গম্ভীর হয়ে কেবল জল ঢালার শব্দ আসে বুঝে নিতে হবে যে আজ চাপ আছে, সঙ্গিনীর মন ভালো নেই।

Leave a Reply

Your email address will not be published.