স্নানের জন্য কেন শ্যাম্পু নয়, ব্র্যান্ডেড কোম্পানির শ্যাম্পেন ব্যবহার করতেন এই সুন্দরী। প্রতি বোতলের দাম জানলে অবাক হবেন

নিউজ ডেস্ক – বিলাসবহুল জীবন বলতে সাধারণত কোটিপতিদের জীবনকেই মনে করা হয়। সাধারণ মানুষের তুলনায় এই সকল ধনী ব্যক্তিরা নিজেদের জীবন অতিবাহিত করতে নিত্যদিনই মোটা অংকের টাকা ব্যয় করে।  নিজেদের শখ আহ্লাদ সহ একাধিক কাজই করে থাকেন তারা। যেটা সাধারণ মানুষের ক্ষেত্রে সাধ থাকলেও সাধ্য থাকে না। তবে ধনী ব্যক্তিদের একাধিক গাড়ির সখ ঘোড়ার সখ সহ বিভিন্ন বিদেশ-বিভুঁইয়ে পরিভ্রমণ করা ও বিভিন্ন ডায়মন্ড জুয়েলারি সখ পূরণ করতেও দেখা গেছে। কিন্তু এক ধনী মহিলার আজব শখ শুনলে অবাক হতে বাধ্য হবেন সকলে।

হাতের পাঁচটি আঙ্গুল যেমন সমান নয় সেই রকমই একজন ব্যক্তির মনের ইচ্ছা বা চাহিদাও সমান হয় না। সেই রকমই এক ধনী মহিলা রয়েছেন যিনি তার স্নানের জন্য গোটা বিশ্বে বিখ্যাত। শুনলে একটু অবান্তর লাগবে ঠিকই  কিন্তু এটি বাস্তব যে কমলিয়া জহুর নামে ৩৬ বছর বয়সী এই মডেল বরাবরই নিজের স্নানের জন্য ব্যবহার করে আসছেন শ্যাম্পেইন। তবে কোন সস্তার শ্যাম্পেন নয়। একটি ব্র্যান্ডেড কোম্পানির শ্যাম্পেন ব্যবহার করেন যার প্রত্যেকটি বোতলের দাম ৫০০০ টাকা। স্নানের পেছনে তার খরচ হয় প্রতি মাসে কয়েক কোটি টাকা। তবে শুধু শ্যাম্পেইন দিয়ে স্নান করারই সখ নয় তার রয়েছে ডায়মন্ড দিয়ে ঘড়ি পরারও এক অভিনব নেশা।তাঁর প্রতিটি ঘড়ির দাম প্রায় ৪০ লক্ষ টাকা। মহম্মুদ জহুরের সঙ্গে বিয়ের আগে কমলিয়া চিলেন একজন সফল মডেল। দম্পতির দুটি কন্যসন্তানও রয়েছে, আরবেলা এবং মীরাবেলা। কিয়েভ, লন্ডন, মস্কো, দুবাই, পাকিস্তান এবং কেম্যান দ্বীপপুঞ্জের মতো স্থানে ১০টিরও বেশি বাড়ি রয়েছে তাঁদের। 

ক্যামেলিয়া’র জীবনের রোজনামচা দেখলে অবাক হবেন সফল মানুষ। কারণ একদিকে যেমন শ্যাম্পেইন দিয়ে স্নান করা তার শখ তেমনই তার সেবায় রয়েছেন প্রায় ২২ টি পরিচারিকা।তাদের সকলের বার্ষিক বেতন ১.৯৪ কোটি টাকা।  ভারতের শিল্পপতি ও ধনীদের মধ্যে প্রথম স্থান অধিকারী আম্বানির থেকেও  ব্রিটিশ বংশদুত ক্যামেলিয়া’র প্রাচুর্য বেশি বলে মনে করা হয়।

Leave a Reply

Your email address will not be published.