কচ্ছপ থেকে শুরু করে স্বর্ণমুদ্রাসহ জাহাজ ফেরাবে আপনার ভাগ্য

নিউজ ডেস্কঃ স্বর্ণমুদ্রাসহ জাহাজ, গ্লোব, ধাতুর ফুলদানিতে সাদা ফুল। যারা ফেংশ্যুই করে থাকেন তাদের কাছে এই জিনিসগুলি বেশ মূল্যবান। কারন এগুলি নাকি সৌভাগ্যের প্রতিক, বাড়ির পক্ষে শুভ। তবে জানেন কি এই জিনিস গুলি কোথায় রাখতে হবে?

উইন্ড টাইমঃ বাড়িতে সৌভাগ্যকে উজ্জ্বল করে তোলার এক চমৎকার উৎস হল এই হাওয়া ঘণ্টা।বাড়ির সর্বত্র এই উইন্ড টাইম লাগানো ঠিক নয়। ৬ টি রডযুক্ত হওয়া ঘণ্টা ঝুলাবার সবচেয়ে ভালো জায়গা হল বৈঠকখানার উত্তর-পশ্চিম দিক।

স্বর্ণমুদ্রাসহ জাহাজঃ পালতোলা জাহাজ কোনও কাজের দরুন সিদ্ধি বা সাফল্য লাভের চিহ্ন হিসাবে বিবেচিত হয়।তবে জাহাজের মুখ যেন বাইরের দিকে না হয়।

গ্লোবঃ শিক্ষা বা জ্ঞানবুদ্ধির জন্য বাড়ির উত্তর-পূর্ব দিকে গ্লোব রাখলে ছেলে মেয়েদের মেধার বিকাশ ঘটে।

ধাতুর ফুলদানিতে সাদা ফুলঃ আপনার বাড়ির উত্তর দিকে জীবনের উন্নতি ও প্রগতির সুযোগ লাভের সঙ্গে সম্বন্ধিত।এই স্থানটি আরও সমৃদ্ধি করে তোলার জন্য এখানে কোনও ধাতুনির্মিত ফুলদানীতে নকল সাদা ফুল রাখুন।

কচ্ছপঃ জলভরা একটি ছোট পাত্রে ধাতু নির্মিত একটি নকল কচ্ছপ নিয়ে বাড়ির উত্তর দিকে রাখুন। কারন কচ্ছপ আয়ুবৃদ্ধি ও উন্নতির সুযোগ উজ্জ্বল করার প্রতীক।

ড্রাগনঃ ড্রাগন হল চমৎকার ইয়াং শক্তির প্রতীক।অফিস বা বাড়িতে পূর্ব দিকে রেখে প্রানশক্তিকে উজ্জীবিত করতে পারেন।পারলে কাঠের ড্রাগন রাখুন।

ফিনিকস পাখিঃ এটি ইচ্ছাপূরণের চিহ্ন।দক্ষিন দিককে সক্রিয় করে তুলতে কার্যকারী।ভাগ্যকে শক্তিশালী করে তুলতে এটি ব্যবহার করুন।

স্ফটিক বলঃ আপনার বাড়ির দক্ষিন-পশ্চিম দিকের সঙ্গে প্রেম ও রোমান্সের মধুর সম্পর্ক জড়ানো থাকে।

লাভ বার্ডস বা ম্যান্ডরিন ডাকসঃ দুটোই প্রেম বা রোমান্সের প্রতীক।এ জাতীয় দুটো জিনিস বাড়ির দক্ষিন-পশ্চিম দিকে অথবা শোওয়ার ঘরে দক্ষিন-পশ্চিম কোনায় রাখতে পারেন।

মুদ্রায় ভরা কাচের স্ফটিক পাত্রঃ আপনার বাড়ির উত্তর-পশ্চিম অংশ বাড়ির মালিক যিনি রোজগার করেন তার সম্পর্কিত।এই স্থানের উপাদান হল ধাতু।সেই ধাতব শক্তিকে তেজোময় করে তুলতে ঐ স্থানে মুদ্রায় ভরা কাচের স্ফটিক পাত্র রাখুন।রোজগারকারীর পেশাগত উৎকর্ষ বৃদ্ধি পায়।

ফক, লক, সাউঃ ফক, লক, সাউ হল যথাক্রমে সম্পদ, উচ্চপদ ও দীর্ঘায়ুর দেবতা। লক হলেন উচ্চপদ ও প্রভুত্বের দেবতা।আর দীর্ঘায়ুর দেবতা সাউ।এই তিন দেবতা একত্রে প্রদর্শিত হয়ে থাকেন এবং বলা হয় যে তাদের অস্তিত্ব জীবনের সমৃদ্ধি প্রভুত্ব, শ্রদ্ধা, দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য নিশ্চিত করে।

Leave a Reply

Your email address will not be published.