প্রতিদিন কোন কাজ গুলি করলে শনির থেকে মুক্তি পেতে পারেন?

নিউজ ডেস্ক  –  শনির সাড়েসাতি বড্ড ভারী জিনিস। একবার কারও উপর পড়লে তার সর্বনাশ নিশ্চিত। তবে শনি দেবতা খালি রেগে গিয়ে কুফল দেয় তা না, তিনি কখনও কখনও সন্তুষ্ট হয়ে সুফলও দিয়ে থাকেন।  তবে সেই ক্ষেত্রে সামান্য কিছু কাজ করতে হয় প্রতিনিয়ত।  যেহেতু শনি দেবতা ন্যায়ের প্রতীক সেখানে ভিত্তিক কর্মফল এর উপর ভিত্তি করে তিনি ফল দেন। 

বেশ কিছু কাজ রয়েছে যেটি শনি দেবতা পছন্দ করেনা। আর মানুষেরও অজান্তে করে ফেললেই  শনির ক্রোধের কারণ হয়।  সে ক্ষেত্রে শনি দেবতার ক্রোধ কোন ব্যক্তির উপর পড়লে প্রথম তারা আর্থিক অবস্থার অবনতি ঘটে, এরপরে শরীর-স্বাস্থ্য বিঘ্নিত হয়। তবে এই কয়েকটি কাজ মেনে চললে শনির হাত থেকে বাঁচা স্বম্ভব। 

১) যে সকল ব্যক্তির কপালে শনির দোষ রয়েছে তারা কোন দুস্থ ও গরিব মানুষকে সাহায্য করলে তাদের বড় থেকে বড় ফাঁড়া কেটে যেতে পারে। 

২) শনি দেবতা সে সকল ব্যক্তির উপর সন্তুষ্ট হয় যারা কঠোর পরিশ্রম করে।  কারণ তিনি নিজে কর্মফলের দেবতা। সুতরাং যে ব্যক্তি আলসেমি হলে কঠোর পরিশ্রমে মনোযোগী হয় তার কপালে শনির সাড়েসাতি লেখা থাকলেও শনি দেবতা তাকে  সুফল দেয়। এমনকি পরবর্তীতে কষ্ট পেতে দেয় না।  

৩) শনি দেবতা পরিষ্কার-পরিচ্ছন্ন পছন্দ করেন। সুতরাং সেই ক্ষেত্রে কোন ব্যক্তি সর্বদা নিজেকে ও নিজের চারিপাশে এলাকা পরিষ্কার রাখলে তার উপর কৃপাদৃষ্টি ফেলে। তবে যে সকল ব্যক্তির নখ  অপরিষ্কার তাদের উপর কড়া নজর পরে শনি দেবতার।

Leave a Reply

Your email address will not be published.