কোন ৪ টি রাশির জাতক-জাতিকারা কোনোদিন হার মানতে চায়না সহজে?

নিউজ ডেস্ক  – আমাদের সামনে এমন বহু মানুষ থাকে যারা কারোর সামনে সহজে নত স্বীকার করতে চায় না।  এরা সবসময় নিজেদের কার্যসিদ্ধির জন্য যেকোনো সীমালংঘন করতে পারে। জ্যোতিষ শাস্ত্রে এমন ৪টি রাশির উল্লেখ  পাওয়া যায় যারা অত্যন্ত প্রতিযোগী মনোভাব সম্পন্ন হয়ে থাকেন। কারণ আমাদের হাতের পাঁচটি আঙুল সমান হয় না ঠিক সেইভাবেই ৫ জন মানুষ একই ধাঁচের তৈরি হতে পারে না। এই একগুঁয়ে রাশি গুলি হল  — 

১) মেষ রাশি – এই রাশির জাতক-জাতিকারা চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া থেকে পিছপা হন না। এই রাশির জাতক-জাতিকাদের এমন মনোভাবের কারণে মেষ রাশির আধিপত্য হচ্ছে মঙ্গল। সুতরাং সেই কারণে এটা কারোর কাছে হারতে শেখে না এবং যদি কোনো কারণে হেরে যায় তাহলে সেটা সহ্য করতে পারে না হতাশাগ্রস্ত হয়ে পড়ে।  

২) বৃষ রাশি – এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত লক্ষ্যভেদী হয়ে থাকে। নিজেদের লক্ষ্য পূরণ করার জন্য যে কোন সীমা অতিক্রম করতে পারে। একটু জেদি মনোভাবের হয়।  তবে নিজেদের কার্যসিদ্ধির না করা পর্যন্ত হার মানতে নারাজ।  

৩) তুলা রাশি – এই রাশির জাতক-জাতিকারা ডিলিট হওয়া বের হয় এবং নিজের কাজ হাসিলের জন্য যা কিছু করতে পারে।  তাই এই সকল তুলা রাশির জাতক-জাতিকাদের সঙ্গে পেরে ওঠা খুব মুশকিল।  এদের জেতার একটা খিদে থাকে। খিদে না মেটা পর্যন্ত এরা শান্ত হয় না। 

৪) বৃশ্চিক রাশি – যত বড়ই বাধা আসুক না কেন নিজের লক্ষ্য থেকে ভ্রষ্ট হয় না এই রাশির জাতক-জাতিকারা। সেই ক্ষেত্রে কোন পরিস্থিতি নিজেদের দুর্বল হতে দেয় না তবে অত্যন্ত সংবেদনশীল মনোভাবের হয়ে থাকে ।

Leave a Reply

Your email address will not be published.