কোন ৫ টি রাশির জাতক-জাতিকাদের সাথে যুক্তিতর্কে কোনোদিন না যাওয়াই ভালো

নিউজ ডেস্ক  – এমন কিছু ব্যক্তি রয়েছে যারা যুক্তি দিয়ে এমন ভাবে কথা বলে যে তাদের সাথে পেরে ওঠা খুব কষ্টকর। কারণ সঠিক যুক্তি দিয়ে কথা বললে তাকে মিথ্যা প্রমাণিত করা যায় না।  ঠিক এরকমই ৪ রাশির জাতক-জাতিকা রয়েছে যা যুক্তিতর্কে পারদর্শী। সেই রাশি গুলি হল – 

১) কন্যা রাশি – এই রাশির ব্যক্তিরা নিজের প্রশংসা শুনতে পছন্দ করে। এরা নিজেদের ভুল কখনো দেখেনা এবং সর্বদা অন্যের ভুল খুঁজে বেড়ায়। এদের কথা বলার দক্ষতা অসাধারণ। সর্বদা নিজেকে ঠিক মনে করে এবং নিজেকে সেরা বলে প্রমাণিত করতে মরিয়া হয়ে ওঠে। এই সকল ব্যক্তিদের মুখ থেকে নিজের প্রশংসা শুনতে হলে তাদের প্রশংসায় পঞ্চমুখ হতে হবে।  

২) মিথুন রাশি  – এই রাশির ক্ষেত্রে লোকেরা নিজেদের দৃষ্টি ভঙ্গি অন্যের কাছে বলে কিন্তু অন্যদের কথা শুনতে পছন্দ করে না। এরা ব্যাপক যুক্তি তর্কে জড়াতে পছন্দ করে। মিথুন রাশির জাতক-জাতিকারা এদিক-ওদিক কথা বলতে ভালোবাসো। তবে নিজেদের দোষ সর্বদাই অস্বীকার করে। 

৩) বৃশ্চিক রাশি – এই রাশির ব্যক্তিরা সর্বদা অন্যের নিয়ন্ত্রণ করতে চান এবং তার জন্য যে কোন পর্যায়ে পৌঁছাতে পারেন।  সুতরাং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে কথাকাটাকাটি হলে তারা সামনের জন কে অপমান করার জন্য বহু সীমালংঘন করতে পারে।  সুতরাং এই রাশির থেকে সাবধান হয়ে চলা ভালো।  

৪) সিংহ রাশি  – এই রাশির ব্যক্তিরা অনেক বেশি অহংকারী হয়। এরা নিজেদের ভুল কোনদিন দেখতে পায় না এবং শ্রেষ্ঠ প্রমাণ করার জন্য মরিয়া হয়ে ওঠে।  তবে পণ্য করেই তাদের দোষ খুঁজে পায় তাহলে তারা সেই ব্যক্তির সঙ্গে মাইন্ড গেম খেলা শুরু করে। এরা অন্যের কাছে নতি স্বীকার হতে চায় না তাই ক্ষমা চাইতে অপছন্দ করে।  

৫) কুম্ভ রাশি – এই রাশির ক্ষেত্রেও অনেকটাই এক। এরা নিজেদের দোষ কোনদিন রাখেনা এবং একটু হিংসাত্মক মনোভাব হয়।  সুজন সে ক্ষেত্রে কোন ব্যক্তি ভালো হলে তার ভুল ধরা শুরু করে। এবং তাকে  লিচু না দেখানও পর্যন্ত থামে না। এরা মাইন্ড গেম খেলতে পারদর্শী।

Leave a Reply

Your email address will not be published.