পৃথিবীর কোন দেশে ভিন গ্রহের উপস্থিতি প্রমান পাওয়া গেছে ১০০ বছর আগে?

নিউজ ডেস্কঃ দীর্ঘদিন ধরেই ভিনগ্রহের প্রাণী, ইউএফও এবং পৃথিবীতে তাদের পদার্পণ নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। এমনকি বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় ইউএফও দেখতে পাওয়া গেছে বলেও অনেকেই জানিয়েছেন। কিন্তু সেগুলোর কোনটার ই সঠিক প্রমাণ না থাকায় রহস্যের সমাধান করা যায়নি। অনেকেই ইউএফও বা ভিনগ্রহের প্রাণীর উপস্থিতির কথা বিশ্বাস করলেও আবার এরকম ও অনেকেই আছেন যারা এসবে বিশ্বাস করেন না।তবে নরওয়ের এক ঘটনা কিন্তু সত্যি যা ভিনগ্রহের প্রাণীর উপস্থিতির কথাই প্রমাণ  করে বলে অনেকে মনে করেন।

নরওয়ের হেসদালেন  ঘাঁটিতে 1930 সালের এক রাতে হঠাৎ দেখা যায় এক অদ্ভুত আলো। আর সেই থেকেই রহস্যের সূচনা। 1930 সালের পর থেকে এখানে প্রায়ই একেক সময় একেক রঙের আলোর বিচ্ছুরণ দেখা যায় রাতের আকাশে। নরওয়ের আকাশে কখনো তা কয়েক সেকেন্ড স্থায়ী হয় কখনো বা ঘন্টাখানেক। অদ্ভুত এই ঘটনাটি ঘটে বছরে প্রায় 10-15 বার।

সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল যে দিনে রাতে এরকম আলোর বিচ্ছুরণ দেখা দেয় সেই দিনই আশেপাশের ফসলের জমিতে দেখা দেয় এক অদ্ভুত চিহ্ন। বড় এলাকা জুড়ে তৈরি ডিজাইন দেখে মনে হয় কেউ যেন ফসল পুড়িয়ে বা কেটে এটি তৈরি করেছেন। আর তা থেকেই অনেকেরই মনে ধারণা ইউএফও ল্যান্ডিংয়ের দাগ ওটি।

Leave a Reply

Your email address will not be published.