হাতে এম রেখার অর্থ জানেন!

নিউজ ডেস্ক   – মানুষের হাতে রেখেই বলা যেতে পারে তাদের ব্যক্তিত্ব এবং আগামী দিন কি রকম হতে পারে। যদিও ভালো জ্যোতিষীর কাছে গেলে এই তথ্য পাওয়া যায়। কিন্তু এবার জ্যোতিষশাস্ত্র বলছে যাদের হাতের রেখায় এম চিহ্ন রয়েছে তারা সকলের চেয়ে অনন্য এবং ভাগ্যশালী।  একটা হাতের দেখে হৃদরেখা , আয়ুরেখা, শীর্ষরেখা অনেক রেখা বলে দেওয়া যায়।  ঠিক সেইভাবেই।  অনেকের হাতে দেখতে পাওয়া যাচ্ছে ইংরেজি অক্ষর এম-য়ের চিহ্ন। বলা হচ্ছে যে সকল ব্যক্তির হাতে এর চিহ্ন দেখা যাচ্ছে তারা অত্যন্ত ভাগ্যবান বা ভাগ্যবতী।  ছেলে ও মেয়েদের ক্ষেত্রে আলাদা আলাদা বৈশিষ্ট্য পরিলক্ষিত হচ্ছে। 

মেয়েদের ক্ষেত্রে দেখা যাচ্ছে যাদের হাতে এম চীনের রেখা রয়েছে তারা পুরুষের তুলনায় বেশি ভাগ্যবতী হয়ে থাকেন।  এরা খুব চালাক সরল মনের এবং কাজে দক্ষ হয়।  এরা মা হিসাবে আদর্শ হয়ে থাকে।  এসব কথা বলা হয়েছে জ্যোতিষ শাস্ত্রে। বাস্তবে এখনো এরকম খুঁজে পাওয়া যায়নি। 

পুরুষদের ক্ষেত্রে দেখা গিয়েছে বেশি তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন ও বিবেকবান হয়ে থাকে।  এরা জীবনে অনেক সম্মান ও যশের অধিকারী হয়। পাশাপাশি ধনী ও প্রভাবশালী হয়ে ওঠে। ঠিক সেভাবে জীবনসঙ্গী কাছ থেকে অনেক গুরুত্ব ও সম্মান পায়।  অর্থাৎ এরা সার্বিক দিক থেকে ভাগ্যবান হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published.