ধনী হওয়ার পথ দেখাতে পারে রসুন

নিউজ ডেস্ক  –    রসুন হচ্ছে এমন একটি জিনিস যেটিই রান্নাতেও কাজে লাগে এবং মানুষের নিত্য প্রয়োজনীয় ব্যবহারেও কাজে লাগে। কারণ রান্নার ক্ষেত্রে রসুন ছাড়া যেমন রান্নার স্বাদ অসম্পূর্ণ থাকে ঠিক সেভাবেই রসুন চুল পড়া কমানো এবং ওজন কমানোর কাজে লাগে। তবে সম্প্রতি একটি জিনিস প্রকাশ হয়েছে যে বাস্তুশাস্ত্র মতে রসুনের জেরে  দূর হতে পারে অর্থাভাবের সমস্যা।  মাত্র কয়েক কোয়া রসুনেই  যে কোন মানুষ হতে পারবে ধনী। যদিও তার জন্য প্রয়োজন সঠিক পদ্ধতি অবলম্বন করা। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে — 

১)  টাকা রোজগার করলেও হাতে থাকছে না  সেই ক্ষেত্রে যাতে  অর্থ হাতে থাকে তার জন্য দুটি রসুনের কোয়া একটি লাল কাপড়ে বেঁধেই সেটি নিজের বাড়ির যে কোন জায়গায় পুঁতে দিতে হবে। এই কার্যটি করলে কিছুদিনের মধ্যেই হাতেনাতে পাবেন ফলাফল।  টাকা উপার্জনের যেমন কম সময়ে হবে ঠিক সেভাবে টাকা জমাতেও পারবেন। 

২) ব্যবসায় মন্দার বাজারে গেলে পাঁচ থেকে সাতটি রসুনের কোয়া একটি কাপড়ে বেঁধে ব্যবসার জায়গা বা দফতরের সদর দরজার উপর ঝুলিয়ে রাখতে হবে।  সেই ক্ষেত্রে কিছুদিনের মধ্যে ব্যবসা উন্নতি লাভ হবে এবং ব্যাঙ্ক একাউন্ট বৃদ্ধি পাবে।  

৩)  বাড়ি থেকে মানি ব্যাগ ভর্তি টাকা নিয়ে বেরোলে খুব শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে সেই টাকা!  সেই ক্ষেত্রে এক কোয়া রসুন নিজের কাছে রেখে দিলে কমবে খরচের পরিমাণ।  

৪)  ঘরের অর্থ সহজে বাইরে বেরিয়ে যাচ্ছে!  সেই সমস্যা সমাধান করতে হলে  বাড়ির আলমারিতে মাসের খরচের টাকা রাখার জায়গায় এক কোয়া রসুন রেখে দিতে হবে।  এরকমটা করলে যেমন একদিক দিয়ে অপচয় কমবে ঠিক সেইভাবেই অধিকাংশ দিক থেকে টাকা উপার্জন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.