কিরকম ছেলেদের দেখলে মেয়েরা বেশী আকৃষ্ট হয় জানেন?

নিউজ ডেস্ক  – অনেক ছেলেদের ভুল ধারণা রয়েছে যে মডেল সম্পত্তি এবং সিক্স প্যাকস ও গুড লুক থাকলে মেয়েরা তার প্রতি আকৃষ্ট হয়। কিন্তু সেই ধারণাটি সম্পূর্ণ ভুল। তবে নারীরা যে একটি কোন ধরনের পুরুষের প্রতি আকৃষ্ট হয় সেটা অনেকেই জানেনা।  ছেলেদের বেশকিছু বৈশিষ্ট্য দেখেই মেয়েরা পছন্দ করে থাকে। সে বৈশিষ্ট্যগুলি হল – 

১) আত্মবিশ্বাসী – যেসকল পুরুষরা সমাজে সকল বাধা-বিপত্তি হামেশায় সমাধান করতে পারে,  এবং যাদের কাছে থাকলে নিজেদের নিরাপদ মনে করে নারীরা তাদের প্রতি আকৃষ্ট হয়।  সেখানে সম্ভবত সিক্স প্যাক্সের প্রয়োজন হয় না।  এছাড়াও নিজে দাম্পত্য জীবন সুখের থাকলে অন্যের সংসার নিয়ে হিংসা করে না কেউ।  তাই এমন পুরুষ নিজের জীবনসঙ্গী হলে পুরুষের কোন কিছু অনুমতি নেওয়া প্রয়োজন পড়ে না কারণ নারীদের কাছে অবাধ সুযোগ থাকে।  

২) ভবঘুরে – অনেক ছেলেরাই রয়েছে দ্বারা সমাজের ঘেরাটোপের মধ্যে না থেকে নিজেদের স্বাধীন সত্তা নিয়ে থাকে। এরাম একটা ভবঘুরে মনোভাবের হয় যেমন বাতাস যেদিকে যাবে ওড়াও সে দিকেই যাবে। এরকম মনোভাব এ কোন পুরুষ তাদের প্রেমিকার হাত ধরে এক অজানা পথে পাড়ি দিতে  দুবার ভাবে না। সুতরাং এই সকল ছেলেদের পছন্দ করে মেয়েরা। যারা সেকেলে নিয়মকানুন ভেঙে নিজেদের নিয়মে পথ চলে।  

৩)  ভিনদেশী –  ভিনদেশে ছেলেদের ক্ষেত্রে নিজেদের দেশের সংস্কৃতি সম্পর্কে কিছুই জানেনা।  সে ক্ষেত্রে অন্য দেশের ছেলেদের হাত ধরলে যেমন একদিকে সমস্ত কিছুর নতুন অভিজ্ঞতা সঙ্গে পরিচয় হয় ঠিক সেইভাবে এক আলাদা পরিবেশে আলাদা জীবন সঙ্গীর প্রতি ঝোঁক থাকে নারীদের।  

৪) বুদ্ধিমান – যে সকল ছেলেদের সেন্স অফ হিউমার খুব ভালো তাদের পছন্দ করে থাকে নারীরা। কারন এরা কোন জায়গায় কোন কথা বলতে হবে সেটা জানে। তাছাড়া সামান্য একটি তুচ্ছ ব্যাপার নারীদের বিশেষ করে তোলার দক্ষতা থাকায় এই পুরুষদের প্রতি ঝোঁক থাকে নারীদের।  

৫)  শৈল্পিকমনা – শৈল্পিক সত্তার পুরুষদের প্রতি আগ্রহ থাকে নারীদের। কারণ যে সকল ছেলেরা শিল্পী মনোভাবের হয় তারা সামাজিক জগত থেকে বেরিয়ে কাল্পনিক জগতে বিস্তার করতে পারে।  সেই ক্ষেত্রে নারীরা অনন্য এবং বিশেষ এক ব্যক্তি তার সন্ধান পান শিল্পীদের মধ্যে।  

৬)  সৌজন্যবোধ সম্পন্ন – বরাবরই নারী রাতে আসে তাদের যেন গুরুত্ব দেয় ছেলেরা। একটু বেশি খেয়াল রাখো একটু বেশি কেয়ার করে এটাই নারীদের স্বপ্ন তাদের জীবন সঙ্গিনীর কাছ থেকে। সেই ক্ষেত্রে সৌজন্যবোধ সম্পন্ন ব্যক্তিদের পুরুষরা কোথাও বসার আগে নারীদের জন্য চেয়ারটা টেনে বসে এমন কি নিজেরা কিছু করার আগে নারীদের প্রাধান্য দিয়ে থাকে আর এই সকল কর্মকাণ্ডের ওপর দুর্বল হয়ে পড়ে নারীরা। 

৭) শাশ্বত প্রেম – আপনি ভরবো পুরুষদের উপর কিছুটা দুর্বল হয়ে পড়ে নারীরা। যেমন কথায় কথায় মেয়েদের চকলেট গিফট করা বা কোন আইসক্রিম , টেডি উপহার দেওয়া। নিজের জীবনসঙ্গী কাছ থেকে এই জিনিসগুলো পেতে বরাবরই ইচ্ছুক থাকেন নারীরা। কার্যত সেই কারণে শাশ্বত প্রেম সম্পন্ন ছেলেদের প্রতি দুর্বল হয়ে পড়ে বহু মেয়ে।

Leave a Reply

Your email address will not be published.