গ্রিজম্যান না আসলে কি নেইমারকে দেখাযেতে পারে বার্সেলোনাতে?

স্পোর্টস ডেস্কঃ নতুন করে বার্সেলোনা টিম গোছাতে উঠেপরে লেগেছে বার্সা কতৃপক্ষ। কারন ২০১৮-১৯ মরশুমে ত্রিমুকূট জয়ের সুযোগ থাকলেও তা জিততে পারেনি বার্সেলোনা। তাঁর প্রধান কারন হল অতিরিক্ত মেসি নির্ভরতা। একাধিক ম্যাচে জয়ের নেপথ্যে মেসি। এই মরশুমে এমনও দেখা গেছে যে ম্যাচে মেসি নেই সেই ম্যাচে বার্সার জয় আনতে প্রচুর কাঠখড় পোড়াতে হয়েছে। শুধু তাই নয় মেসির অনুপস্থিতিতে অনেক ম্যাচেই হারতে হয়েছে বার্সেলোনাকে। ফলে নতুন করে দল গড়ার কথা ভাবা হচ্ছে।

নতুন মরশুমে একাধিক পুরনো প্লেয়ারকে ছাটার পাশাপাশি একাধিক তারকা প্লেয়ারকে কিনতে চলেছে বার্সেলোনা। অ্যান্টোয়নে গ্রিজম্যানের নাম সেই তালিকাতে সর্ব প্রথম রয়েছে। সামনের মরশুমে এই ফরাসি তারকাকে বার্সার জার্সি গায়ে দেখা যেতে পারে।

তবে গ্রিজম্যান না যোগ দিলে বা বার্সার সাথে যদি চুক্তি না হয় সেক্ষেত্রে কি হবে? সেক্ষেত্রে বার্সেলোনা প্ল্যান বি ভেবে রেখেছে। অর্থাৎ প্ল্যান এ হল গ্রিজম্যান, যে চুক্তি একদম টেবিলে রয়েছে কিছু দিনের মধ্যেই পাকাপাকি হয়ে যাবে বলে আশা করা যেতে পারে। তবে যদি চুক্তি পাকা ন হয় সেক্ষেত্রে কি হবে? তাই বার্সেলোনা প্ল্যান বি ভেবে রেখেছে। সেক্ষেত্রে পরবর্তী মরশুমে নেইমারকে দলে নেওয়া হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *