সামনের মরশুমেই এই তারকা প্লেয়ার যোগ দিচ্ছেন রিয়াল মাদ্রিদে

স্পোর্টস ডেস্কঃ রোনাল্ডো ক্লাব ছাড়ার পরই একটা কথা সকলের মনেই ছিল যে রিয়ালে তারকা প্লেয়ার হিসাবে কাকে দেখা যাবে? কারন রোনাল্ডো ক্লাব ছাড়ার পর ফরওয়ার্ড লাইনে বেশ একটা বড় খামতি দেখাগেছে। এবং সেই জায়গা পূরণ করার মতো প্লেয়ার রিয়ালে কবে যোগ দেবে? তারপরে জিদান নতুন করে ক্লাবের দায়িত্ব হাতে নেওয়ার পর নতুন প্লেয়ারের জন্য ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে ক্লাব কতৃপক্ষকে।

আন্তর্জাতিক একাধিক সংবাদমাধ্যমের মতে চেলসি, রিয়াল মাদ্রিদ এবং হ্যাজার্ডের কাছে ইতিমদ্ধ্যেই চুক্তিপত্র পৌঁছে গেছে। এখন শুধু সময়ের অপেক্ষা। এই মরশুমের শেষেই অর্থাৎ আগামি মরশুমেই রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এই বেলজিয়াম তারকা। অর্থাৎ চেলসিতে এটাই তাঁর শেষ মরশুম।

এডেন হ্যাজার্ডকে কিনতে সেইভাবে অর্থ খরচ করতে হচ্ছেনা রিয়ালকে। কারন তাঁর ট্র্যান্সফার ফি না থাকায়। তবে শুধু মাত্র এক রিজিয়ন থেকে অন্য রিজিয়নে যাওয়ার জন্য হয়ত তাঁর জন্য ১০০ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে রিয়াল মাদ্রিদকে।

দীর্ঘদিন ধরেই হ্যাজার্ড বিশ্বের অন্যতম সেরা প্লেয়ার। চলতি মরশুমে প্রিমিয়ার লিগে ১৭ টি গোল করার পাশাপাশি ১২ টি অ্যাসিস্ট করেছেন এই বেলজিয়াম স্ট্রাইকার। এখন শুধু সময়ের অপক্ষে। সামনের মরশুমে রিয়ালে যদি হ্যাজার্ডকে দেখা যায় তাহলে কোনও কিছু অবাক করার মতো ঘটনা ঘটাটাই হয়ত স্বাভাবিক হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *