চোট সারিয়ে চুলোভা অনুশীলনে নামতেই স্বস্তি ইস্টবেঙ্গলে

স্পোর্টস ডেস্কঃ লাজং এর কাছে চার্চিল হারায় খেতাব দৌড়ে অনেকটা অক্সিজেন পেল ইস্টবেঙ্গল। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট সংগ্রহ করে চেন্নাই সিটি রয়েছে শীর্ষ স্থানে। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট সংগ্রহ করে চার্চিল ব্রাদার্স রয়েছে তৃতীয় স্থানে। আর ১৩ ম্যাচে ২৫ পয়েন্ট সংগ্রহ করে ইস্টবেঙ্গল রয়েছে চতুর্থ স্থানে। লিগ টেবিলের চতুর্থ স্থানে থাকলেও তা নিয়ে ভাবনা নেই ইস্টবেঙ্গল কোচ আলেসান্দ্রর। এমনকি লাজং এর কাছে চার্চিলের হারটাকেও গুরুত্ব দিতে নারাজ লালহলুদ কোচ। বরং তাঁর ভাবনায় নেরোকা এ সি ম্যাচ।

বৃহস্পতিবার ঘরের মাঠে ইস্টবেঙ্গলের প্রতিপক্ষ নেরোকা এফ সি। আইলিগের প্রথম সাক্ষাৎকারে অ্যাওয়ে ম্যাচে এনরিকের জোড়া গোলে নেরোকার বিরুদ্ধে জয় পেয়েছিল ইস্টবেঙ্গল। এবার ঘরের মাঠে নেরোকাকে হারিয়ে লিগ খেতাব দৌড়ে এগিয়ে যাওয়াই লক্ষ্য লালহলুদ শিবিরের। নেরোকার বিরুদ্ধে পুরো দল নিয়েই মাঠে নামতে পারবেন আলেসান্দ্র। চোট সারিয়ে মঙ্গলবার অনুশীলনে নেমে পড়েছেন চুলোভা এবং জনি অ্যাকোস্টা। এদিন মূলত সিচুয়েশান অনুশীলন করালেন লালহলুদের স্প্যানিস কোচ। এনরিকেকে দিয়েই মূলত সেন্টার গুলো করানো হয়। আসলে চোটের জন্য বেশ কিছুদিন মাঠের বাইরে থাকার পর এনরিকে ডার্বি ম্যাচের আগে অনুশীলনে নেমেছেন তিনি।

গোকুলামের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে দেশে ফিরে গিয়েছিলেন এনরিকে। তাই অনুশীলনে বেশি করে এনরিকেকে ব্যবহার করতে চাইছেন আলেসান্দ্র। ফিরতি পর্বের ডার্বিতে সনিকে আটকে দিয়ে চমক দেখিয়েছিলেন চুলোভা। কিন্তু দুদিন আগে চোট পাওয়ায় নেরোকার বিরুদ্ধে খেলা অনিশ্চিত হয়ে পরেছিল চুলোভার। তবে চোট সারিয়ে অনুশীলনে নামতেই লালহলুদ শিবিরে খুশির হাওয়া। আসলে কাতসুমিকে আটকাতে চুলোভাই বড় ভরসা আলেসান্দ্রর। তাই তিনি অনুশীলনে নামতেই স্বস্তির হাওয়া লালহলুদ শিবিরে। মঙ্গলবার ছিল গোলরক্ষক উবেরের জন্মদিন। অনুশীলন শেষে কেক কেটে উবেরের জন্মদিন পালন করলেন লালহলুদ ফুটবলাররা। সব মিলিয়ে নেরোকা ম্যাচের আগে ফুরফুরে মেজাজে ইস্টবেঙ্গল ফুটবলাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *