আইলিগ হাতছাড়া নিয়ে আফসোস নেই লালহলুদ কোচের

স্পোর্টস ডেস্কঃ আইলিগে ফের তীরে এসে তরী ডুবেছে ইস্টবেঙ্গলের। তবে সেসব নিয়ে চিন্তিত নন লালহলুদের স্প্যানিস কোচ আলেসান্দ্র। আইলিগ ভুলে তাঁর ভাবনায় এখন সুপার কাপ। আপাতত কয়েকদিন ফুটবলারদের বিশ্রাম দিয়েছেন তিনি। আইলিগ শেষ হতেই ছুটি মেক্সিকো ফিরে জাচ্ছেন এনরিকে এস্কুয়েদা। সদ্যজাত কন্যাকে দেখতে যাচ্ছেন এস্কুয়েদা। ফিরে এসে সুপার কাপের জন্য অনুশীলনে নামবেন তিনি। আইলিগে ব্যর্থ হলেও তা নিয়ে কাঁটাছেড়া করতে চাননা লালহলুদ কোচ। এমনকি আইজল ম্যাচে পয়েন্ট নষ্ট করা নিয়েও আফসোস নেই তাঁর। তবে শুরুতে সব বিদেশিকে না পাওয়ার আফসোস রয়েছে আলেসান্দ্রর।

কর্তাদের পাশাপাশি সমর্থকরাও তাঁর উপর ভরসা রাখায় খুশি লালহলুদের স্প্যানিস কোচ। চ্যাম্পিয়ন হতে না পারলেও চেন্নাই সিটিকে অভিনন্দন জানিয়েছেন ইস্টবেঙ্গল কোচ। খেতাব জয় করতে না পারলেও ফুটবলারদের পারফরম্যান্সে খুশি আলেসান্দ্র। চলতি মরশুমে নানা সমস্যা থাকলেও দল যে ফুটবল খেলেছে তাতে নিজেকে গর্বিত মনে করছেন লালহলুদ কোচ। এখন দেখার আইলিগের ব্যর্থতা ভুলে সুপার কাপে ইস্টবেঙ্গল আলেসান্দ্রর হাত ধরে চ্যাম্পিয়ন হতে পারে কিনা!

এনরিকে দেশে ফিরে যাবেন ১২ মার্চ। সূত্রের খবর তিনি নাকি আর লালহলুদ জার্সি গায়ে খেলতে আগ্রহী নন। তবে এনরিকে না ফিরলেও চিন্তিত নন লালহলুদ কোচ। এনরিকে না এলে তাঁর পরিবর্তে নতুন ভালো বিদেশি স্ট্রাইকার আনার পরিকল্পনা রয়েছে কোয়েস কর্তাদের। সবমিলিয়ে এনরিকেকে নিয়ে আপাতত জোড় গুঞ্জন চলছে লালহলুদ শিবিরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *