ইস্টবেঙ্গল ম্যাচই অগ্নিপরীক্ষা খালিদের কাছে

স্পোর্টস ডেস্কঃ ডার্বি এখনও বেশ কয়েকদিন পরে তবে তা নিয়ে বসে না থেকে বড় ম্যাচের প্রস্তুতিতে ব্যস্ত মোহনবাগান কোচ খালিদ জামিল। লিগ টেবিলে ১৩ ম্যাচে ২১ পয়েন্ট সংগ্রহ করে পঞ্চম স্থানে রয়েছে মোহনবাগান। আর প্রতিপক্ষ ইস্টবেঙ্গল ১১ ম্যাচে ১৯ পয়েন্ট সংগ্রহ করে রয়েছে ষষ্ঠ স্থানে। তবে তা নিয়ে এতটুকু চিন্তিত নন বাগান কোচ।

চোট সারিয়ে সনি এখন পুরনো ফর্মে। নেরোকা ম্যাচে গোল করে দলকে জয় এনে দেওয়ার পাশাপাশি ডার্বির আগে নিজের আত্মবিশ্বাসটাও বাড়িয়ে নিয়েছেন হায়তিয়ান ফুটবলারটি। নেরোকা ম্যাচে চোট পেলেও ডার্বি ম্যাচে খেলার ব্যাপারে আশাবাদি বিদেশী মিড ফিল্ডার ওমর। তবে এখনও বল পায়ে অনুশীলনে না নামলেও আলাদা করে রিহ্যাব করছেন ওমর। তাঁর আশা ডার্বির আগে পুরোপুরি ফিট হয়ে যাবেন।

গতমরশুমের ন্যায় এবারও আইলিগের প্রথম পর্বের ডার্বি ম্যাচে চোটের জন্য খেলতে পারেননি সনি। তাই ২৭ জানুয়ারি ডার্বি ম্যাচ খেলতে মুখিয়ে রয়েছেন বাগান সমর্থকদের হার্টথ্রব নর্ডি। তবে শুধু ডার্বি ম্যাচই নয় লিগের বাকি ম্যাচ গুলো সমান গুরুত্বপূর্ণ সনির কাছে।

ডার্বি সবসময় দুদলের কাছে গুরুত্বপূর্ণ। চ্যাম্পিয়নশিপে লড়াইয়ে থাকার পাশাপাশি ডার্বি ম্যাচে জয় পেলে সমর্থকদের মুখে হাসি ফোটান যাবে তাই ডার্বি ম্যাচে জয়ই লক্ষ্য নর্ডি সহ গোটা শিবিরের। সত্যি কথা বলতে কি ইস্টবেঙ্গল আর চেন্নাই সিটি ম্যাচের ওপরই নির্ভর করছে মোহনবাগান খেতাব দৌড়ে থাকতে পারবে কিনা! তাই ডার্বি এবং চেন্নাই ম্যাচ দুটি কঠিন লড়াই মোহনবাগানের কাছে। সনির পাশাপাশি কোচ খালিদ জামিলের কাছে ইস্টবেঙ্গল এবং চেন্নাই ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। তবে ডার্বি ম্যাচের কথা ভেবে ফুটবলারদের উপর কোনও চাপ সৃষ্টি করতে চাননা বাগানের থিংক ট্যাঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *