ধোনি-চাহালের পারফর্মে খুশি প্রাক্তন ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্কঃ টেস্ট সিরিজ জয়ের পর একদিনের সিরিজও জয় করল ভারত। টেস্ট সিরিজে ভারতকে জয় এনে দিতে বড় ভুমিকা ছিল চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি এবং কুলদ্বীপ যাদবের। আর ভারতকে একিদিনের সিরিজে জয় এনে দিতে বড় ভুমিকা অধিনায়ক বিরাট কোহলির পাশাপাশি প্রাক্তন অধিনায়ক ধোনি এবং জজুবেন্দ্র চাহাল।

সিডনীতে প্রথম ম্যাচে ব্যর্থ হলে অ্যাডেলেড এবং মেলবোর্নে ভারতকে মধুর জয় এনে দিতে বিরাট ভুমিকা কোহলির। আর শেষ দুটি ম্যাচে ভারতকে ব্যাটে ভরসা জুগিয়েছে প্রাক্তন অধিনায়ক ধোনি। অ্যাডিলেডের পর মেলবোর্নেও দায়িত্ব নিয়ে ব্যাট করে ভারতের জয়ে বড় অবদান মাহির। কোচ রবি শাস্ত্রীর পাশাপাশি অধিনায়ক কোহলিও আস্থা রেখেছিলেন ধোনির ওপর। শাস্ত্রী-কোহলি আস্থার মর্যাদা খুশি ধোনি।

শেষ দুটি একদিনের ম্যাচে মাহির ব্যাটে রান পাওয়া নিয়ে প্রাক্তন ক্রিকেটাররা প্রশংসায় পঞ্চমুখ। শুধু মাহি নন চাহালের প্রশংসা প্রাক্তন ভারতীয় ক্রিকেটারদের মুখেও। অস্ট্রেলিয়ার মাটিতে চাহাল প্রথম ভারতীয় স্পিনার যে কোনও একদিনের ম্যাচে ৬ উইকেট পেয়েছে।

হরভজন সিং ট্যুইটে জানিয়েছেন যে “ভারতীয় বোলাররা দুর্দান্ত পারফর্ম করেছে” আর চাহালের বোলিং অসাধারন”। ভিভিএস লাক্সমান লিখেছেন “চাহালের পারফরম্যান্স দেখে আমি মুগ্ধ”। বিরেন্দ সহভাগ লিখেছেন “সাবাস চাহয়াল সাবাস অজিদের বিরুদ্ধে দুরন্ত বোলিং করেছো তুমি তোমার কোনও জবাব নেই”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *