মোহনবাগানকে গুরুত্ব দিলেও ইস্টবেঙ্গল কোচের লক্ষ্য ৩ পয়েন্ট

স্পোর্টস ডেস্কঃ আইলিগের ফিরতি পর্বের ডার্বি ম্যাচ ২৭ জানুয়ারি রবিবার। জিতলে চ্যাম্পিয়ন শিপের দৌড়ে টিকে থাকা। আর ড্র কিংবা হারলে আরও পিছিয়ে পড়ার আশঙ্কা। তাই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের বিরুদ্ধে ৩ পয়েন্ট সংগ্রহ করে আইলিগের চ্যাম্পিয়ন্স শিপ খেতাবের দৌড়ে টিকে থাকতে মরীয়া ইস্টবেঙ্গল। প্রথম পর্বের জয়ের পর ফিরতি পর্বের ম্যাচেও জয়ই লক্ষ্য লালহলুদ শিবিরের।

ডার্বির মহড়া সারতে দুদিন ক্লোস ডোর অনুশীলন করিয়েছেন কোচ আলেসান্দ্র। ফলে রবিবাসরীয় ডার্বির লড়াইয়ে নামার আগে চনমনে ইস্টবেঙ্গল। আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গল। জেদি ইস্টবেঙ্গল। লড়াকু ইস্টবেঙ্গল। মোহনবাগানের বিরুদ্ধে এতগুলি বিশেষণের বোঝা কাঁধেই আইলিগের ফিরতি পর্বের ডার্বি ম্যাচটি জিততে মরীয়া আলেসান্দ্র বাহিনী। কার্ড সমস্যার জন্য খেলতে পারবেননা মনোজ মহম্মদ। তাঁর জায়গায় খেলার সম্ভবনা কমল্প্রিতের আর সনিকে আটকাতে রাইট ব্যাকে খেলবেন চুলোভা। দুই স্টপারে অ্যাকোস্টা-বোর্জা জুটিকে খেলতে দেখা যাবে। আর মাঝমাঠে লালরিন্দিকা কোলাডো, টনি ডোভাল থাকায় বাড়তি চার্জড লালহলুদে গোলের জন্য লালহলুদ কোচের ভরসা স্বদেশী জবি জাস্টিন। আর বিদেশি এনরিকে।

আইলিগের শুরুতে ৩ টি গোল করার পর চোটের জন্য দেশে ফিরে যেতে হয়েছিল এনরিকেকে। ফলে প্রথম পর্বের ডার্বি খেলতে না পারলেও ফিরতি পর্বের ডার্বিতে গোল করে মশাল জ্বালাতে চান মেক্সিকান ফুটবলারটি। প্রতিপক্ষ দলে সনি নর্ডি, দিপান্ডা ডিকার মতো বিদেশি ফুটবলার থাকলেও বাড়তি সমীহ না করে পুরো মোহনবাগান দলকেই গুরুত্ব দিচ্ছেন ইস্টবেঙ্গলের স্প্যানিস কোচ। এখন দেখার ফিরতি পর্বের ডার্বিতে মোহনবাগানকে হারিয়ে আইলিগ খেতাব দৌড়ে ইস্টবেঙ্গল আরও একধাপ এগিয়ে যেতে পারে কিনা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *