রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে আবার কি স্পেনে ফিরছেন ডে গেয়া!

স্পোর্টস ডেস্কঃ জোসে মরিনহোকে কোচের পদ থেকে সরানোর পর থেকে বেশ ভালোই ফর্মে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। চলতি মরশুমে নতুন কোচ স্লোকসজায়ার কোচ হওয়ার পরই একের পর এক ম্যাচ জয় পেয়েছে ম্যান ইউ। শুধুতাই নয় চ্যাম্পিয়ন্স লিগে তাদের পারফরম্যান্স চোখে পড়ার মতো। ফলে নতুন প্লেয়ার কেনার পাশাপাশি একাধিক পুরনো প্লেয়ারকে ছাড়তে বলে খবর আন্তর্জাতিক ফুটবল মহলে। পল পোগবার মতো প্লেয়ার দল ছাড়তে বলে অনেকের মত। তবে গোলরক্ষক ডেভিড ডে গেয়াকে সামনের মরশুমে ম্যান ইউ এ না ও পাওয়া যেতে পারে।

স্প্যানিস গোলরক্ষক ডে গেয়া 2011 থেকে ম্যান ইউ এর জার্সি গায়ে খেলে আসছে। যাকে ফুটবল মহলের একাধিক তারকা মেসি অফ গোলকিপার বলেও সম্বোধন করেছে। শুধুতাই নয় তাঁর পারফরম্যান্সের ফলেই চ্যাম্পিয়ন্স লিগের এই জায়গায় এসেছে ম্যান ইউ। তবে এবার ডে গেয়াকে ছাড়তে পারে তারা। কারন ২০১৯-২০ মরশুমে তাঁর চুক্তি শেষ হচ্ছে। নতুন চুক্তি করতে হলে এই স্প্যানিস গোলরক্ষককে দুই গুন বেতন দিতে হবে। আর তা দিতে রাজিনয় ম্যান ইউ কতৃপক্ষ।

৫০ মিলিয়ন পাউন্ডের বদলে তাঁকে ১০০ মিলিয়ন পাউন্ড দিতে হবে। আর তা দিতে এখনও রাজিনয় ম্যান ইউ কতৃপক্ষ। অপরদিকে ডে গেয়াকে দলে নিতে সেই অর্থ দিতে রাজি রিয়াল মাদ্রিদ। ফলে চুক্তি নবীকরণ না হওয়ায় ডে গেয়াকে সামনের মরশুমে স্প্যানিস লিগে দেখা যেতেই পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *