শহরে আত্মপ্রকাশ হতে চলেছে এক নতুন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের

সুমিত, কলকাতাঃ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আকাশে এক নতুন তারার সংযোজন। “ক্রাউন উড ইন্টারন্যাশান্যাল ফিল্ম ফেস্টিভ্যাল” নামক একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনা হতে চলেছে তিলোত্তমা কলকাতায়। “ক্রাউন উড কর্পোরেশন” কোম্পানি এই ফেস্টিভ্যালের মাধ্যমেই তাদের আত্মপ্রকাশ ঘটাল।

এই চলচ্চিত্র উৎসবের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তের নতুন পরিচালকেরা নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরতে পারবেন, এমনটাই মনে করছেন এই ফেস্টিভ্যালের উদ্যোক্তারা। পাশাপাশি কমার্শিয়াল ছবির পাশাপাশি যাঁরা একটু অন্য ধরনের ছবির স্বাদ নিতে পছন্দ করেন তাঁদের জন্যও “ক্রাউন উড ইন্টারন্যাশান্যাল ফিল্ম ফেস্টিভ্যাল” একটি আদর্শ গন্তব্যস্থল হতে চলেছে।

আগামী ফেব্রুয়ারী মাস থেকে প্রতি মাসেই আপনি এই ফেস্টিভ্যালের স্ক্রিনিং-এ নিখরচায় চেখে নিতে পারেন একটু ভিন্ন ধরনের ছবির স্বাদ। মোট ৪৪ টি বিভাগে গোটা বিশ্ব জুড়ে যে সংখ্যক ছবির সাবমিশন হবে, সেই ছবিগুলির মধ্য থেকেই প্রতি মাসে বেছে নেওয়া হবে সেরা ৪৪ টি ছবি।

সেরা ছবি ছাড়াও যে ছবিগুলি বিচারকদের হৃদয় ছুঁয়ে যাবে তারা পাবে ফেস্টিভ্যালের তরফ থেকে “অফিসিয়াল সিলেকশানের” তকমা। আগামী ১১ জানুয়ারী, ২০১৯ থেকে আনুষ্ঠানিক ভাবে তাদের যাত্রা শুরু করতে চলেছে ক্রাউন উড ইন্টারন্যাশান্যাল ফিল্ম ফেস্টিভ্যাল।

যদি শাহরুখ, আমির অথবা দেবের একঘেয়েমি কমার্শিয়াল ছবি দেখতে দেখতে আপনি ক্লান্তি অনুভব করেন কিংবা একটু অন্য ধরনের ছবি দেখতে ইচ্ছুক থাকেন তাহলে একবার ঢুঁ মারতেই পারেন আগামী ১৬ ই ফেব্রুয়ারী, ২০১৯ রোটারি সদনে, “ক্রাউন উড ইন্টারন্যাশান্যাল ফিল্ম ফেস্টিভ্যালের” প্রথম স্ক্রিনিং- এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *