চেন্নাইয়ের পয়েন্ট নষ্টে সুবিধাজনক জায়গায় ইস্টবেঙ্গল

স্পোর্টস ডেস্কঃ আইলিগে চেন্নাই এক্সপ্রেসের অগ্রগতি রুখে দিল নেরোকা। ইস্টবেঙ্গলের কাছে হারলেও লিগ শীর্ষে থাকা চেন্নাই এফ সির বিরুদ্ধে ৩ গোলে পিছিয়ে পরেও ম্যাচ ড্র করল নেরোকা এফ সি। দুদলের লড়াই শেষ হল ৩-৩ গোলে। ম্যাচের শুরু থেকে আক্রমনে ঝড় তোলে চেন্নাই এফ সির ফুটবলাররা। একের পর এক আক্রমণ আঁচড়ে পরে নেরোকা ডিফেন্সে। এডুয়ার্ডো রুখে না দাঁড়ালে শুরুতেই গোল হজম করতে হত নেরোকাকে। ৩৫ মিনিটে পেদ্রো মাঞ্জি গোল করে চেন্নাইকে এগিয়ে দেন। ৪২ এবং ৪৫ মিনিটে আরও দুটি গোল করে হ্যাটট্রিক পেদ্রো।

তিন গোলে পিছিয়ে পরে ঘরের মাঠে আক্রমেন ফেরে নেরোকার ফুটবলাররা। ৫২ মিনিটে ফেলিক্স চিলি ওদিলি গোল করে ব্যবধান কমান। ৬৭ মিনিটে নেরোকা হয়ে দ্বিতীয় গোলটি করেন চেঞ্চো। ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে বক্সের বাইরে থেকে দুরন্ত শর্টে গোল করে ম্যাচের সমতা ফেরান উইলিয়ামস। সুযোগ কাজে লাগাতে পারলে ঘরের মাঠে নেরোকা তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে পারত। চেঞ্চো একটি গোল করলেও আরেকটি সহজ সুযোগ নষ্ট করেন। দিনের সহজতম সুযোগটি নষ্ট করেন মিলান। ইনজুরি টাইমে চেন্নাই গোল রক্ষককে ৬ গজের মধ্যে একা পেয়েও গোল করতে পারেননি মিলান।

ম্যাচ ড্র হওয়ায় খেতাব দৌড়ে কিছুটা হলেও সুবিধাজনক জায়গায় রইল ইস্টবেঙ্গল। ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট সংগ্রহ করে আপাতত খেতাব দৌড়ের মগডালে রয়েছে চেন্নাই। ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট সংগ্রহ করে ইস্টবেঙ্গল রয়েছে চতুর্থ স্থানে। ফলে পরের দুটি ম্যাচে জয় পেলে খেতাব দৌড়ে চেন্নাইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলবে আলেসান্দ্রর দল। হ্যাটট্রিক ম্যাচের সেরা পেদ্রো মাঞ্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *