চেন্নাই এর জয়। চাপ বাড়ল ইস্টবেঙ্গলে

স্পোর্টস ডেস্কঃ ঘরের মাঠে লাজং এফ সিকে ৪-২ গোলে হারিয়ে আইলিগে খেতাব দৌড়ে শীর্ষ স্থানেই রইল চেন্নাই সি টি এফ সি। ১৭ ম্যাচে তাদের সংগ্রহ ৩৭ পয়েন্ট। সোমবার লড়াইটা ছিল ফার্স্ট বয়ের সঙ্গে লাস্ট বয়ে। সারা ম্যাচে বোঝা গেল ফাস্ট বয়ের সঙ্গে লাস্ট বয়ের পার্থক্য কতটা।

ম্যাচের ৭ মিনিটে রদ্রিগেজ গোল করে চেন্নাই কে এগিয়ে দেন। ২৩ মিনিটে লাজং এর গোল করে ম্যাচের সমতা ফেরান কিতবক লাং পালে। ৭৮ এবং ৯০ মিনিটে পেদ্রো মাঞ্জি জোড়া গোল করে ম্যাচের সেরা নির্বাচিত হন। ১৭ ম্যাচে ১৮ গোল করে পেদ্রো মাঞ্জি সর্বচ্চ গোলদাতার দৌড়ে উইলিস প্লাজার সঙ্গে একই স্থানে উঠে এলেন।চেন্নাই এর বাকি গোলটি করেন নেস্তর গরদিলো। লাজং এর দ্বিতীয় গোলটি করেন স্যামুয়েল। ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট সংগ্রহ করে লিগ তালিকার শীর্ষেই থাকল চেন্নাই। সমসংখ্যক ম্যাচ খেলে শিলং লাজং এর সংগ্রহ ১০ পয়েন্ট।

এদিন ম্যাচ জিতে চেন্নাই আরও একধাপ এগিয়ে গেল। অপরদিকে অবনমনের আওতায় প্রায় নিশ্চিত করে ফেললো শিলং এর এই দলটি। তবে এদিন চেন্নাই ম্যাচ জেতায় চাপ বাড়ল লালহলুদ শিবিরে। কারন চেন্নাই এর থেকে মাত্র এক ম্যাচ কম খেলে তাদের সংগ্রহ ৩২ পয়েন্ট। অর্থাৎ পরের ম্যাচে ইস্টবেঙ্গল জয় পেলেও চেন্নাই এর থেকে ২ পয়েন্ট কম। তবে শেষ ম্যাচেও গিয়ে লিগ জয়ী দল উঠে আসতে পারে বলে মত অনেক ফুটবল বিশেষজ্ঞের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *