বোরহাকে অধিনায়ক ঘোষণা করে বিতর্কে আলেসান্দ্র

স্পোর্টস ডেস্কঃ সামনে কোনও টুর্নামেন্ট নেই। তাই ইস্টবেঙ্গলের অনুশীলন বন্ধ হয়ে গেল। বুধবার যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ডেই এবছরের মতো অনুশীলন শেষ করে দিলেন লালহলুদ কোচ আলেসান্দ্র। তবে শেষ দিনে অনুশীলনের শেষে বিতর্কে জড়িয়ে পড়লেন ইস্টবেঙ্গলের স্প্যানিস কোচ আলেসান্দ্র। তিনি জানিয়ে দিলেন আগামি মরশুমে দলের অধিনায়কত্ব করবেন বোরা ফারনান্ডেজ। অথচ সোমবার পয়লা বৈশাখের দিন বার পুজো অনুষ্ঠানে লালহলুদ কর্তারা অধিনায়ক হিসাবে নাম ঘোষণা করেছিলেন ব্র্যান্ডনের।

ক্লাবের চিরাচরিত প্রথা অনুযায়ী সিনিয়র ফুটবলার হিসাবে ব্র্যান্ডনেরই এবার অধিনায়কত্ব করার কথা। অথচ কোচের এই ঘোষণা শুনে ক্লাবের অন্দর মহলে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। শুধু ঘোষণা করেই থেমে থাকেননি কোচ আলেসান্দ্র। বাংলাদেশে বসুন্ধরা টিম কাপে খেলার কথা ছিল ইস্টবেঙ্গলের, কিন্তু ওপার বাংলার টুর্নামেন্টের খেলতে রাজি হননি লালহলুদের স্প্যানিস কোচ। কোচের ঘোষণা শুনে বেশ বিরক্ত লালহলুদ কর্তারা। তাহলে কি কোয়েসের সঙ্গে সংঘাত লাগতী চলেছে ইস্টবেঙ্গলে? প্রশ্ন উঠেছে একটাই কারনে। ক্লাবের কোনও কথাকেই গুরুত্ব দিচ্ছেনা কোয়েস কর্তারা।

সুপার কাপের মতো বাংলাদেশের কিংস কাপেও খেলার লক্ষ্য ছিল লালহলুদ কর্তাদের। কিন্তু কোয়েস রাজি না হওয়ায় দুটি টুর্নামেন্ট থেকেই নাম প্রত্যাহার করতে বাধ্য হয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। দুটি টুর্নামেন্টে না খেলার পাশাপাশি নতুন মরশুমে ব্র্যান্ডনের পরিবর্তে কোচ অধিনায়ক হিসাবে বোরার নাম ঘোষণা করেছেন। আর এতেই ক্ষুদ্ধ ক্লাব কর্তারা। সব মিলিয়ে ইস্টবেঙ্গল ক্লাবে এখন টালমাটাল অবস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *